রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি  (ভিডিও)

আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব।  রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকের পাশাপাশি বিকৃত যৌনাচার সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব। অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

সূত্র জানায়, রাজের বাসায় একটি রুম পাওয়া যায়। যেখানে একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউস’র একটি কক্ষ বা বিশেষ বিছানা। এই বাসাতে পর্নো ভিডিও বানানো হতো বলেও জানা গেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অভিযানে যায় র‍্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে আটক করেন র‍্যাবের সদস্যরা।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

রাত ১০টা ২৫ মিনিটে নজরুল ইসলাম রাজকে বাসা থেকে বের করা হয়। তাকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

হাওরে কী করছেন পূজা চেরি?

অনলাইন ডেস্ক

হাওরে কী করছেন পূজা চেরি?

টাঙ্গুয়ার সুবিস্তৃত হাওর, যেখানে মেঘালয় থেকে নেমে আসা স্বচ্ছ জলের ধারা মিশে যায়। শিরশিরে বাতাস নিমেষেই এলোমেলো করে দেয় হাওরে ঘুরতে আসা যে কাওকে। 

এবার টাঙ্গুয়ার হাওরের জলের মাঝে দেখা মিলল চিত্রনায়িকা পূজা চেরিকে। ইঞ্জিনচালিত ট্রলারের মধ্যে দূর দিগন্তে তাকিয়ে পূজা।

একটি চলচ্চিত্রের নাম হৃদিতা। যার শুটিংয়ে এই মুহূর্তে টাঙ্গুয়ার হাওরে পূজা। গত ১৮ সেপ্টেম্বর টাঙ্গুয়ার হাওরে যান পূজা চেরি। সঙ্গে যান ছবির নায়ক এ বি এম সুমন ও হৃদিতা চলচ্চিত্রের দল।  আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। ছবিটির মাধ্যমে প্রথমবার পূজা চেরি ও এ বি এম সুমন জুটি হয়েছেন। 

পূজা বলেন, এমন সৌন্দর্যে কত দিন হারাইনি। এত সুন্দর জায়গা দেখেই ভেতরে প্রশান্তি চলে এসেছে। শুটিংয়ের ফাঁকে উপভোগ করেছি সময় এবং জায়গাটা।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

ভক্তদের সাথে আড্ডা দিতে সরাসরি আসছেন শাবনূর

অনলাইন ডেস্ক

ভক্তদের সাথে আড্ডা দিতে সরাসরি আসছেন শাবনূর

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।  কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। সর্বশেষ বাংলা সিনোমার অমর নায়ক সালমান শাহের জন্মদিনে দিয়েছিলেন এক ভিডিও বার্তা।

গত ১৪ সেপ্টেম্বর ‘শাবনূর’ নামে ইউটিউবে একটি চ্যানেল খোলেন তিনি। এই কাজে তাকে সহযোগিতা করেন ছোট বোন ঝুমুর। সেই সঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান। বাকি দুজনের নাম ইহান ও ইনাইয়া।

এবার প্রথমবারের মতো সরাসরি কথা বলবেন শাবনূর। আর সেটি হবে তার ইউটিউব চ্যানেলে। আগামী ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ সময় বিকাল ৩টায় সিডনি থেকে এই লাইভে আসবেন তিনি।  

শাবনূর বলেন, ‘অনেকেই আমাকে লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার তাহলে সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি।’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


 

২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সবশেষ সিনেমা ‘পাগল মানুষ’। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে। তবে অস্ট্রেলিয়া জীবনের বিভিন্ন মুহূর্ত ধারণ করে ইউটিউবে প্রকাশ করবেন বলে কিছুদিন আগে জানিয়েছেন তিনি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ঢাকায় আসছেন কৌশানী

অনলাইন ডেস্ক

ঢাকায় আসছেন কৌশানী

ঢাকায় আসছেন টালিউডের আলোচিত চিত্রনায়িকা কৌশানী মুখার্জি। ‘পিয়া রে’ শিরোনামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে আসছেন তিনি। সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে।

‘পিয়া রে’ সিনেমাটির প্রযোজনা করেছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। চলতি মাসের ২৬ তারিখ ঢাকায় আসছেন এ নায়িকা। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সেলিম খান জানান, আগামী ২৬ সেপ্টেম্বর ঢাকায় আসার পর পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে শুটিংয়ে অংশ নেবেন কৌশানী। এতে শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন কৌশানী।

আরও পড়ুন:


টাকার মান এখন পাকিস্তানি রুপির দ্বিগুণ

সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার


তিনি আরও জানান, কলকাতার এ নায়িকার শুটিং সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতি পেয়েছেন তারা। পুজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ সিনেমায় আরও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ আরও অনেকে।

‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে চিত্র জগতে পা রাখেন। ২০১৫ সালে অভিষেকের পর নায়ক বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে করেছেন চারটি সিনেমা। এছাড়া দেব এবং সোহমের বিপরীতেও দেখা গেছে তাকে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

মিথিলাকে দেখে হাওড়া ব্রিজের কথা মনে পড়ল সৃজিতের

অনলাইন ডেস্ক

মিথিলাকে দেখে হাওড়া ব্রিজের কথা মনে পড়ল সৃজিতের

সামনেই দুর্গাপূজা। এমন উপলক্ষ্য সামনে রেখে সাজতে পছন্দ করেন অনেকেই। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। তবে এবারের পূজায় নতুন রূপে ভক্তদের সামনে হাজির হলেন মিথিলা।

বাঙালি শাড়ির বদলে নতুন ‘লুক’-এ ধরা দিলেন পরিচালক সৃজিত মুখার্জির গিন্নি। সৃজিতের বাড়ির স্টুডিও এবং ছাদে মিথিলার ছবি তোলা হয়েছে। 

তবে ফটোশুটের শুরুতেই মিথিলা জানালেন, তিনি সাধারণত ফটোশুট করান না। পড়াশোনা, সংসার, সন্তান পালন, অভিনয় ইত্যাদির জন্যই সময় হয় না তার। ফটোশুটের মাঝে মিথিলার কন্যা আয়রা এবং সৃজিতের ভাগ্নি স্পন্দনা। আচমকা সেখানে এসে পড়েন সৃজিত। তিনি মিথিলাকে গাউন পরা অবস্থায় দেখে বলেন, ‘এই পোশাক তো পুরো হাওড়া ব্রিজ।’ তবে ঠাট্টা করে একথা বললেও মিথিলার বকা খেয়ে দ্রুতই নেমে যান নীচে। 

রও পড়ুন:

ইভা রহমান এখন ইভা 'আরমান'

আবারও নাটক শুরু করেছেন জাভেদ ওমর বেলিম

সরলতার সুযোগে রোনালদোর ৩ কোটি টাকা আত্মসাৎ

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


মিথিলাকে সাজানোর দায়িত্বে কলকাতার তারকা-স্টাইলিস্ট সন্দীপ জয়সওয়াল। মিথিলাকে ভিন্ন কিছু পরলে কেমন লাগে সেটাই দেখতে চাইছিলেন তিনি। বললেন, ‘মিথিলাকে সবাই এক ধরনের ‘লুক’-এ দেখে এসেছে। তাই ভাবলাম, হট প্যান্ট, গাউন বা নেটের শাড়িতে সাজালে কেমন লাগে? আর তাই এই চার রকম পোশাক বেঁছে নিয়েছি।’

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি

অনলাইন ডেস্ক

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি

করোনা সংক্রমণে কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে তার। দিন দুই আগে এমনই খবর ছড়িয়েছিল বাপ্পি লাহিড়িকে নিয়ে। স্বাভাবিক ভাবেই সেই খবরে মুষড়ে পড়েছিলেন তার ভক্তেরা। 

সোমবার ইনস্টাগ্রামে অবশেষে মুখ খুললেন ‘ডিস্কো ডান্সার’-খ্যাত এই সুরকার। তার দাবি, ‘আমি কথা বলতে পারছি না, কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে- সবটাই মিথ্যে রটনা। সব শুনে আমি হতাশ। এ রকম কিচ্ছু হয়নি আমার। সবার ভালবাসা, আশীর্বাদে ভালই আছি।’

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সব রকম সাবধানতা মেনে চলার পরেও এপ্রিল মাসে করোনা আক্রান্ত হন গায়ক। সঙ্গে সঙ্গে তার সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ জানান গায়কের পরিবার। 

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

ইভা রহমান এখন ইভা 'আরমান'

সরলতার সুযোগে রোনালদোর ৩ কোটি টাকা আত্মসাৎ

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


আচমকাই গুজব ছড়ায়, তার পর থেকে গত ৫ মাস ধরে নাকি কথা বন্ধ লাহিড়ির। শারীরিক অবস্থারও অবনতি হয়েছে। এর পরেই বাপ্পা তার বাবা সম্পর্কে সংবাদমাধ্যমকে জানান, ‘বাবা এখনও দুর্বল। ফুসফুসে সংক্রমণ হওয়ায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে যেটা রটেছে, সেটা ভুয়া। চিকিৎসকরাই তার কণ্ঠকে বিশ্রাম দিতে বলেছেন। আশা, দুর্গাপুজোর আগেই বাবা ঠিক হয়ে যাবেন।’

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর