অস্ত্র ও মাদকসহ পিয়াসার দুই সহযোগী মিশু হাসান ও জিসান গ্রেপ্তার
Breaking News

অস্ত্র ও মাদকসহ পিয়াসার দুই সহযোগী মিশু হাসান ও জিসান গ্রেপ্তার

Other

মডেল পিয়াসার অন্যতম সহযোগী মিশু হাসানকে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ মিশু ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। পরে সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়- রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় ডিজে পার্টির নামে মাদক বিক্রি ও সরবরাহ করতেন বিতর্কিত মডেল পিয়াসার সহযোগী মিশু হাসান। একইসঙ্গে-পার্টিতে থাকা ব্যক্তিদের কাছ থেকে টাকা-পয়সা হাতিয়ে নিতেনে।

সব মিলিয়ে কয়েক বছরে বনে গেছেন কোটি কোটি টাকার মালিক।  

মডেল পিয়াসার অন্যতম সহযোগী ছিলেন মিশু হাসান। যিনি মাদক বিক্রি ও সরবরাহের মূল কারিগর। বিভিন্ন ডিজে পার্টির নামে মাদক বিক্রি করতেন মিশু। পার্টিতে থাকা ব্যাক্তিদের ফাঁদে ফেলে হাতিয়ে নিতেন টাকা-পয়সা।  

মাদকসহ অবৈধভাবে উপার্জিত কোটি কোটি টাকা দিয়ে বিদেশ থেকে দামি গাড়ী আনতেন মিশু। বিকেলে রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ মিশু হাসান ও তার সহযোগী জিসানকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে বুধবার বিকেলে ‌র‌্যাব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়।

গ্রেফতারকৃত মিশু গাড়ি আমদানির ক্ষেত্রে ট্যাক্স ফাঁকি দিতেন বলে জানানো হয় ব্রিফিং এ। বলেন - জিসান ও মিশুর প্রায় ৫০টির বেশি ক্লায়েন্ট রয়েছে। এছাড়াও দুবাইসহ বিদেশে তাদের ক্লায়েন্ট রয়েছে বলেও জানান র‌্যাবের মিডিয়া উইং এর পরিচালক খন্দকার আল মঈন।

আরও পড়ুন

আর্থিক সংকট মেটাতে বাড়ি ভাড়া দিচ্ছে পাকিস্তানের প্রধানমন্ত্রী

চিত্রনায়িকা পরীমণি আটক হচ্ছেন!

পরীমণির বাসায় অজ্ঞাত ব্যক্তিদের হামলার দাবি, আতঙ্কে নায়িকা


 

গ্রেফতার করার সময় একটি অস্ত্র, ছয় রাউন্ড গুলি, ১৩ হাজার ইয়াবা, একটি দামি গাড়ী, চেকবই এটিএম কার্ড ও ভারতীয় জাল মুদ্রা উদ্ধার করে র‌্যাব। গ্রেফতার হওযা মডেল পিয়াসা ও মৌয়ের সঙ্গে গ্রেফতার জিসান ও মিশুর সখ্য রয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

news24bd.tv/আলী

;