আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: গত কয়েক সপ্তাহে ক্লান্তি দুর্বল করে তুলেছে। নিজের কর্তব্যে অটল থাকুন। প্রকৃত বুদ্ধি দিয়ে সবকিছু বিচার করুন। ভুল করলেও ভেঙে পড়বেন না।

সবকিছু থেকেই শিখতে পারবেন।

বৃষ: কিছু ঘটনা সম্পর্কে না জানলেও গোপনে অনেক সুযোগ সুবিধা পেতে পারেন। বিচক্ষণ থাকুন সবদিকেই। কিছু মানুষের অস্তিত্ব সম্পর্কে সমস্যায় ভুগবেন। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না।

মিথুন: কিছুদিনের মধ্যেই কর্মক্ষেত্রে নতুন করে শুরুর সম্ভাবনা রয়েছে। সুযোগটি সামান্য! কিন্তু যদি এখনই সঠিক পদক্ষেপ নেন, তাহলে ইভেন্টগুলি শেষ পর্যন্ত আপনার পক্ষে কাজ করবে। সামাজিকভাবে, দৃষ্টিভঙ্গি এখনও উজ্জ্বল, যদিও অসামান্য নয়!

কর্কট: নতুন কোনও উদ্যোগ নিলে ভালও হবে। বিচক্ষণতা বজায় রাখুন। আলোচনার বিষয় উত্থাপন অবশ্যই করুন। যৌথ অর্থের জন্য বেশ ভালও সময়! সম্পত্তি স্বাক্ষরের সময়, দৃঢ় ভাবে বিবেচনা করুন।

সিংহ: অপ্রতুলতার অনুভূতির কাছে হাল ছেড়ে দেবেন না। অন্য লোকেরা আপনাকে দুর্বল করার চেষ্টা করতে পারে। সম্ভবত অস্বস্তিকর পরামর্শের দিকে কান বন্ধ না করে সমস্ত সমালোচনায় সত্যতার খোজ করুন।

কন্যা: কঠোর পরিশ্রম থেকে নিস্তার নেই! সামাজিক এবং আনন্দদায়ক অনুষ্ঠানের জন্য প্রচুর কাজ করতে হবে। নিজেকে সুস্থ রাখুন, শরীরের দিকে নজর দিন। নিজের পছন্দ এবং ইচ্ছার ওপর সময় ব্যয় করুন।

তুলা: কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। আবেগপূর্ণ দাবি থেকে বিরত থাকুন। কিছু মানুষের উদ্দেশ্য বুঝতে সক্ষম হবেন। নানান ঘটনা উদযাপন করার সম্ভাবনা আছে।

বৃশ্চিক: কর্ম এবং আর্থিক ক্ষেত্রে অবস্থা স্থিতিশীল। পরিশ্রম এবং প্রচেষ্টা লাভ এনে দেবে। প্রেমের অবস্থা বেশ সুখকর। কাছের মানুষগুলো আপনার কাছে মূল্যবান। ব্যবহারিক বিষয় গুলির দিকে মনোযোগ দিন।

ধনু: বড় সমস্যা এখনই চূড়ান্ত করার চেষ্টা করুন। নানান দিক থেকে আক্রমণ আপনাকে ভাঙার চেষ্টা করতে পারে। নিজের কাজ এবং যোগ্যতা সম্পর্কে জানার চেষ্টা করুন। নিজের পথ নিজেই বেছে নিন।

মকর: কর্মক্ষেত্রে রেকর্ড সম্পর্কে আপনি অবগত। নিজের যত্নশীল মনোভাব এবং আগ্রহ বজায় রাখুন। আতঙ্কিত হবেন না, অন্যের প্রতি সদয় হোন। অন্যদের প্রতি উদ্বিগ্ন মনোভাব পোষণ করবেন না।

আরও পড়ুন


হানি সিংকে নিয়ে গুরুতর সব অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী

৫ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

ইসলামী সাইকোথেরাপির প্রবর্তক আল-বালখি

কুম্ভ: নিজের মন ভালও রাখার চেষ্টা করুন। সুস্থভাবে বাঁচার পথ নিজেই অবলম্বন করুন। লক্ষ্যে অবিচল থাকুন, পথভ্রষ্ট হবেন না। সহজেই কিছু পছন্দ করবেন না। নতুন সঙ্গী আসার সম্ভাবনা আছে।

মীন: সাম্প্রতিক নানান ঘটনায় গন্ডগোল পরিস্থিতি সৃষ্টি হতে পারে। কিছু উন্নতি ঘটার সম্ভাবনা রয়েছে। কিছু বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। সাফল্য এবং ব্যর্থতার জন্য নিজেই দায়ী থাকুন। প্রয়োজনীয় পদক্ষেপ ভেবে চিন্তে নিন।

news24bd.tv রিমু 

 

এই রকম আরও টপিক