সারারাত র‍্যাব সদরদপ্তরেই ছিলেন পরীমণি, আজ পুলিশের কাছে হস্তান্তর
সারারাত র‍্যাব সদরদপ্তরেই ছিলেন পরীমণি, আজ পুলিশের কাছে হস্তান্তর

সারারাত র‍্যাব সদরদপ্তরেই ছিলেন পরীমণি, আজ পুলিশের কাছে হস্তান্তর

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে গতকাল বনানীর বাসা থেকে বিদেশি মদ ও মাদকসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আটকের পর তাকে র‍্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়। সারারাত সেখানেই থাকতে হয় পরীকে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি জানান, পরীমণিকে আটকের পর র‍্যাব সদরদপ্তরে রাখা হয়েছে।

র‍্যাব সূত্রে জানা যায়, পরীমণির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তার বাসায় মাদকদ্রব্য পাওয়া যাওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দেওয়া হবে পরীমণিকে। পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগও খতিয়ে দেখছে র‍্যাব। প্রমাণ পেলে সেগুলোর জন্যও পৃথক মামলা দেওয়া হবে তাকে।

এছাড়া পরীমণির করা ধর্ষণচেষ্টার মামলায় ১৫ দিন কারাগারে থাকা বোট ক্লাবের ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদও তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন


শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের শ্রদ্ধা

৭ সেপ্টেম্বরের মধ্যে সিলেট-৩ আসনের ভোট সম্পন্ন করতে হাইকোর্টের নির্দেশ

আবারও লকডাউন বাড়িয়ে প্রজ্ঞাপন

গণটিকা কার্যক্রম শুরু ৭ আগস্ট নয়, ১৪ আগস্ট থেকে


বনানী থানা সূত্রে জানা যায়, র‍্যাব সদস্যরা মামলা দিলে ও থানায় হস্তান্তর করলে পরীমণিকে সেসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজই আদালতে পাঠানো হবে।

এর আগে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় ফেসবুক লাইভে এসে পরীমণি জানান, অজ্ঞাত বিভিন্ন পোশাকের কয়েকজন ব্যক্তি বাসার বাইরে থেকে কলিং বেল দিয়ে দরজা খুলতে বলছে। আমি ভয় পাচ্ছি।

news24bd.tv এসএম