রাঙামাটিতে কর্মহীন শিল্পীদের জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান

রাঙামাটিতে কর্মহীন শিল্পীদের জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান

Other

করোনায় কর্মহীন শিল্পীদের নগদ অর্থ সহায়তা দিয়েছে রাঙামাটি জেলা পরিষদ। বৃহষ্পতিবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এ অর্থ সহায়তা তুলেদেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এসময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরী, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য প্রবর্তক চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য সবির কুমার চাকমা সদস্য ঝর্ণা খীসা উপস্থিত ছিলেন।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, করোনা মহামারিতেও পার্বত্যাঞ্চলের মানুষকে যে কোন সহায়তা থেকে কোন অংশে বাদ দেয়নি সরকার।

নানা প্রতিকূলতার মধ্যেও সরকার পার্বত্যাঞ্চলে মানুষের জন্য আন্তরিক। চলমান লকডাউনে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্য সহায়তা। এছাড়া যারা কর্মহীন বেকার রয়েছে তাদেরও দেওয়া হচ্ছে নগদ অর্থ সহায়তা। সরকার আরও বেশ কিছু পরিকল্পনা গ্রহণ করেছেন পার্বত্যাঞ্চলকে উন্নত করতে।
গৃহহীনদের করে যেওয়া হচ্ছে বাড়ি ঘর। সরকারের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাইকে বিধি নিষেধ মেনে করোনা প্রতিরোধে কাজ করার আহবান জানান তিনি।

আরও পড়ুনঃ

দিনাজপুরে হেরোইন-ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে আটক

আবারও বাংলাদেশের জয়কে কটাক্ষ ভারতীয় সংবাদমাধ্যমের

পর্নোগ্রাফি: আঁচল-নায়লা নাঈম ও শিলাসহ অনেকেই র‍্যাবের নজরদারিতে

বেরিয়ে আসছে পরীমনির অন্ধকার জগতের চাঞ্চল্যকর তথ্য


পরে রাঙামাটি জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন ক্যাটাগরীর ১৩৩ জন শিল্পীকে ৩ হাজার টাকা করে ৩ লক্ষ ৯৯ হাজার টাকা প্রদান করেন তিনি।

news24bd.tv/ নকিব