৪ দিনের রিমান্ডে চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক রাজ

Other

মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার বিতর্কি চিত্রনায়িকা পরীমনিকে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এছাড়া প্রযোজক রাজসহ বাকি দুজনকেও চারদিনের রিমান্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকার মহানগর হাকিম মো. মামুনুর রশিদ তাকে চার দিনের হেফাজতে নেওয়ার আদেশ দেন। এর আগে তাদের বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব।

পরীমণি বিভিন্ন স্বনামধন্য ব্যক্তিদের সাথে সম্পৃক্ততার তথ্য দিয়েছে বলেও এদিন সংবাদ সম্মেলনে জানায় র‌্যাব।  

সমালোচিত-বিতর্কিত চিত্রনায়িকা পরিমনি ও চিত্র প্রযোজক রাজকে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে র‌্যাব হেডকোয়ার্রটার থেকে নিয়ে আসা হয় বনানী থানায়

প্রায় আড়াই ঘন্টা ধরে চলে মামলা দায়েরের কার্যক্রম। বনানী থানায় পরীমণিসহ চার জনের বিরুদ্ধেই মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-র‌্যাব। পরে- রাত সোয়া আটটার দিকে গ্রেফতার পরিমনিসহ চারজনকে নিয়ে যাওয়া হয় আদালতে।

মহানগর মুখ্য হাকিম আদালতে বনানী থানায় র‌্যাবের করা মামলায় পরীমণি ও রাজের ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানী শেষে পরীমণিকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। প্রযোজক রাজসহ বাকী দুজনকেও চার দিন করে রিমান্ডে পাঠানো হয়।

এরআগে বিকেলে সদর দপ্তরে সংবাদ সম্মেলনে র‌্যাব জানায় ২০১৬সাল থেকেই বিকৃত মাদকাসক্তিতে জড়িয়ে পড়েন চিত্র নায়িকা পরিমণি। পাশাপাশি বিভিণ্ন স্বনামধন্য ব্যাক্তিদের সঙ্গে সম্পৃক্ততা ও অর্থ উপার্জনের তথ্যও উঠে আসে জিজ্ঞাসাবাদে।

বুধবারের অভিযানে পরিমণির বাসা থেকে এলএসডি, আইস, ইয়াবা ও বিলাসবহুল মিনিবার এর সরঞ্জাম উদ্ধার করা হয়। র‌্যাব জানায় পরিমণির সঙ্গে সংশ্লিষ্ট সকলকেই নজরদারিতে রাখা হয়েছে

একইসাথে প্রযোজক রাজের বাসা থেকেও বিপুল পরিমান মাদক, পর্ণোগ্রাফির সরঞ্জামাদী উদ্ধার করা হয়।  

আরও পড়ুন:


পরীমনি কাণ্ডে থমথমে ‘সুনসান এফডিসি’

প্রজ্ঞাপন জারি, রোববার ব্যাংক বন্ধ


 

বিতর্কিত নায়িকা পরীমনিকে বুধবার বনানীর নিজ বাসায় থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ-ইয়াবা-আইস ও মিনিবার এর সরঞ্জামসহ আটক করে র‌্যাব। ওই রাতেই নিজ বাসা থেকে মাদক ও বিভিন্ন পর্নোগ্রাফী সরঞাজামসহ প্রযোজক রাজকেও আটক করা হয়।    

news24bd.tv/আলী