পরীমণির পাশে নাই  চয়নিকা চৌধুরী

পরীমণির পাশে নাই চয়নিকা চৌধুরী

অনলাইন ডেস্ক

প্রখ্যাত নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিজের ‘মা’ বলে সম্বোধন করে থাকেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বিভিন্ন সময় তাদের দু'জনকে একসঙ্গে দেখাও গেছে। পরীমণির বিভিন্ন কর্মকাণ্ডে সবসময় পাশে ছিলেন এই নারী নির্মাতা। কিন্তু গত বুধবার পরীমণির বাসায় র‌্যাবের অভিযান ও তাকে আটকের সময় পাশে ছিলেন না চয়নিকা চৌধুরী।

জানা গেছে, বোট ক্লাব ইস্যু পরবর্তী বিভিন্নভাবে পরীর পরামর্শক হিসেবে ছিলেন চয়নিকা। অথচ কাল যখন পরীর বাসায় ৪ ঘণ্টা ধরে র‌্যাব অভিযান চালায় তখন আর দেখা পাওয়া যায়নি চয়নিকার। বিষয়টি অনেকেরই নজরে এসেছে। শুধু তাই নয়, কেউ কেউ চয়নিকাকে নিয়ে ট্রলও করছেন ফেসবুকে।

 

আজাদ নামে একজন লিখেছেন, ‘সেই চৌধুরী এখন কোথায়?’ কবীর নামে এক সোশ্যাল ব্লগার লিখেছেন, ‘বিপদের সময় কাউকে পাওয়া যায় না। সেই নারী নির্মাতাও আরও নেই। ’

বিষয়টি নিয়ে জানতে চাইলে চয়নিকা চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমি সব সময় আমার সব শিল্পীদের প্রতি মানবিক এবং কেয়ারিং। সে আমার বিশ্বসুন্দরী ছবির শিল্পী। তার সাথে আমার কাজের সম্পর্ক। তার যেহেতু মা-বাবা নেই, তার জন্য আমার অবশ্যই মায়া ও ভালোবাসা কাজ করে। সেইদিন গিয়েছিলাম স্ট্যাটাস দেখে। কিন্ত কাল আমার যাওয়া-না যাওয়ায় কিছু আসে যায় না। কারণ বিষয়টা আইন শৃঙ্খলা বাহিনীর হাতে। আর আইনের প্রতি আমরা সবাই শ্রদ্ধাশীল। ’

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

উল্লেখ্য, চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটি মুক্তি পায় গত বছর। এ ছবিকে ঘিরেই চয়নিকা ও পরীর সখ্য আরও বাড়ে।

news24bd.tv/আলী