পরীমণির বাসায় অভিযান: যেভাবে গোয়েন্দা তথ্য পেয়েছিল র‍্যাব

পরীমণির বাসায় অভিযান: যেভাবে গোয়েন্দা তথ্য পেয়েছিল র‍্যাব

অনলাইন ডেস্ক

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি নায়িকার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ ও বিদেশি মদ ও মাদক উদ্ধার করে র‍্যাব। এসময় পরীমণিকে আটক করে র‍্যাব। কিন্তু কেন হঠাৎ পরীমণির বাসায় র‍্যাবের অভিযান।

জানা যায়, বুধবার (৫ আগস্ট) দুপুরের দিকে গুলশান-১ নাম্বারের গোলচত্বরে ডিইউটিরত অবস্থায় র‍্যাব-১ এর একটি দল গোপন সূত্রে খবর পায় নায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু বিপুল পরিমাণ মাদক মজুদ রেখেছে।

গোপন সূত্রে পাওয়া খবরটি যাচাই বাছাইয়ের পর সত্যতা পাওয়ায় বিকেল সাড়ে ৪টায় পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। পরে মাদকসহ পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করা হয়।  

এ ঘটনায় বৃহস্পতিবার (৬ আগস্ট) সন্ধ্যায় পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে র‍্যাব-১ বাদী হয়ে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

সেই মামলায় পরীমণি ও দীপুকে আদালতে হাজির করা হলে আদালতে তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলাটি বর্তমানে ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন


এখন কোন ক্লাবে যাচ্ছেন মেসি?

করোনায় হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমানের মৃত্যু

মেসির বিদায়: বিবৃতিতে যা লিখেছে বার্সেলোনা

মুনাফিকের পরিচয় ও তাদের ভয়াবহ পরিণাম


র‍্যাবের অভিযানে পরীমণির বাসার শয়নকক্ষ থেকে শুরু করে বিভিন্ন জায়গায় তল্লাশি করে বিপুল বিদেশি মদ জব্দ করা হয়। এছাড়া অভিযানে পরীমণির বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি ও আইস জব্দ করে। অবৈধভাবে এসব মাদক মজুদের দায়ে পরীমণি ও দীপুকে র‍্যাব দলটি আটক করে। পরবর্তী জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে রাতে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়।

পরীমণির বাসা থেকে যা জব্দ হয়

র‍্যাব সূত্রে জানা যায়, বুধবারে পরীমণির বাসা থেকে ১৯ বোতল বিদেশি মদ, চার গ্রাম আইস, এক ব্লট এলএসডি, একটি পাইপ (যা মাদক সেবনের কাজে ব্যবহার করা হয়) ও একটি সাদা জিপার গাড়ি জব্দ করা হয়।

news24bd.tv এসএম