মদ খাওয়ার কোন লাইসেন্স নেই পরীমণির

মদ খাওয়ার কোন লাইসেন্স নেই পরীমণির

অনলাইন ডেস্ক

বর্তমান সময়ে টক অব দ্যা কান্ট্রি চিত্রনায়িকা পরীমণি। র‍্যাবের অভিযানে তার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও মাদক উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় পরীমণিকে। এদিকে গতকাল র‍্যাবের ব্রিফিংয়ে বলা হয়, পরীমণির বাসায় একটি ছোট মিনি বার ছিলো।

বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলাও হয়েছে।

জানা গেছে বিপুল পরিমাণ মদ বাসায় নিয়ে রাখলেও পরীমণির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) থেকে বৈধ কোন মদ খাওয়ার লাইসেন্স নেই। অনুমতি চেয়ে পরী অধিদপ্তরে কোন ধরনের আবেদনও করেনি বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার রাতে অধিদপ্তরের গুলশান সার্কেল ইন্সপেক্টর শামসুল কবির গণমাধ্যমকে বলেন, ‘চিকিৎসকের পরামর্শে কোন ব্যক্তি পরিমিত অ্যালকোহল সেবন করতে পারেন।

তবে সেজন্য তাকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করে লাইসেন্স নিতে হয়। তাও একটা নির্দিষ্ট সময়ের জন্য। পরীমনির বাসা আমার সার্কেলের অধীন। তিনি  সরকার কর্তৃক যে লাইসেন্স দেওয়া হয় তার জন্য আবেদন করেননি। কখনো অধিদপ্তরের সঙ্গে যোগাযোগ করেছেন বলে আমার জানা নেই। ’

আরও পড়ুন


নাসুম নিজ জেলার ক্রিকেটে আজীবন নিষিদ্ধ

তুরস্কে ভয়াবহ দাবানল: অল্পের জন্য রক্ষা পেল তাপ বিদ্যুৎকেন্দ্র

পরীমণির বাসায় অভিযান: যেভাবে গোয়েন্দা তথ্য পেয়েছিল র‍্যাব

এখন কোন ক্লাবে যাচ্ছেন মেসি?


এর আগে সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার আল মঈন বলেন, প্রায় ৫ বছর মাদক সেবনে অভ্যস্ত এই নায়িকা। তিনি দীর্ঘদিন ধরে মদের সঙ্গে বিভিন্ন মাদকে আসক্ত।

একটি সূত্রে জানা গেছে, পরীমণির দিন শুরু হতো মূলত দুপুরের পর। কোনমতে একটু খাবার সেরে মদ পান করতেন। নিজের বাসায় থাকাকালিন কিংবা বের হওয়ার সময় তিনি মদ সেবন করতেন। প্রতিদিন যেসব পার্টিতে তিনি অংশগ্রহণ করতেন সেগুলোতে অতিরিক্ত মদ কিংবা সিসা সেবন করতেন।

news24bd.tv এসএম