রাতের রাজা বা কোনো জ্বিনকে আটক করা যাবে না
রাতের রাজা বা কোনো জ্বিনকে আটক করা যাবে না

রাতের রাজা বা কোনো জ্বিনকে আটক করা যাবে না

Other

অনেকেই বলছেন, রাতের রানিদের গ্রেফতার করা হয়েছে, রাতের রাজারা এখন কোথায়? তাদেরকেও গ্রেফতার করা হোক। কেউ কেউ বলছেন, পরিদেরকে গ্রেফতার করা হয়েছে, এখন জ্বিনদেরকে গ্রেফতার করা হোক।  

যারা এসব কথা বলছেন, তাদেরকে একটা বিষয় পরিষ্কার করে বলি, কোনো রাতের রাজা বা কোনো জ্বিনকে আটক করা যাবে না । কারণ রাতের রাজাদের বা সেসব জিনদের গ্রেফতার করার জন্য দেশে কোনো আইন নেই।

 

যখন অভিযান চলে, তখন হাতে নাতে ধরতে পারলেই কেবল কাউকে আটক করা যেতো। এই যেমন হোটেলে রেইড দেওয়ার সময় আপনারা কিছু পুরুষকে আটক হতে দেখেন।  

তাহলে এই অভিযান কী বার্তা দিলো। বার্তা একটাই, এসব স্পট নিরাপদ নয়। নিজের মান, সম্পদ রক্ষার দায়িত্ব এখন যার যার তার তার।  

এই অভিযানকে পুলিশ কি নিছক আটক ও মাদক উদ্ধারের ঘটনায় সীমাবদ্ধ রাখবে? এটা একটা গুরুত্বপূর্ণ প্রশ্ন। পুলিশ এটাকে আরো মাহান করে দেখাবে। তারা বলবে, এই অভিযান হলো, মুখ ও মুখোশের খেলা। যারা শিল্পীর মুখোশে অপরাধ করে বেড়াতো, এটা তাদের মুখোশ খুলে দেওয়ার অভিযান। যারা রাজনীতির মুখোশে অপরাধীর মুখ লুকিয়ে রাখতো, এটা তাদের মুখোশ খূলে দেওয়ার অভিযান।  

যাহোক, পরির পোশাক ডিজাইনার জিমিও আটক হয়েছে।

লেখাটি আনোয়ার সাদী-এর ফেসবুক থেকে সংগৃহীত (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

আনোয়ার সাদী, সিনিয়র নিউজ এডিটর, নিউজটোয়েন্টিফোর।

news24bd.tv/আলী