একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন মিতা

একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন মিতা

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জ শহরের এক ক্লিনিকে একসঙ্গে তিন সন্তান প্রসব করেছেন গৃহবধূ মিতা সাহা (২৫)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তিন যমজ সন্তানের জন্ম দেন তিনি।

মিতার প্রসব করা তিন যমজ সন্তানের মধ্যে দুটি পুত্র ও একটি কন্যা সন্তান। এ খবর শুনে উৎসুক মানুষ সদ্যোজাত তিন শিশুকে দেখতে ক্লিনিকে ভিড় জমায়।

প্রসূতি ও তিন শিশু সুস্থ আছে বলে জানা গেছে।

গৃহবধূ মিতার স্বামীর নাম গণেশ সাহা। তিনি জেনারেল ফার্মাসিটিউক্যালের এরিয়া ম্যানেজার হিসেবে গোপালগঞ্জে কর্মরত রয়েছেন। তাদের বাড়ি যশোর জেলার বাঘারপাড়া উপজেলার পশ্চিম নারকেলবাড়িয়া গ্রামে।

গণেশ সাহা বলেন, ‘আট বছর আগে আমি বিয়ে করেছি। আমাদের সাত বছর বয়সী একটি মেয়ে রয়েছে। গতকাল সন্ধ্যায় সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার স্ত্রী তিনটি সন্তান প্রসব করছে। স্ত্রী ও সন্তানরা সুস্থ রয়েছে। শুরু থেকেই গাইনি বিশেষজ্ঞ ডা. ফারিয়া জামানের অধীনে আমার স্ত্রী চিকিৎসাধীন ছিলেন। একসঙ্গে তিন সন্তান পেয়ে আমি ভীষণ খুশি হয়েছি। এজন্য সৃষ্টিকর্তার কাছে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সন্তানদের জন্য সবার কাছে অশীর্বাদ চাই। যাতে তারা ভালো মানুষ হয়ে দেশ, জাতি ও মানুষের কল্যাণে কাজ করতে পারে। ’

আরও পড়ুন


লেবাননে ইসরাইলি বিমান হামলার সঠিক জবাব দিল হিজবুল্লাহ

সূরা বাকারা: আয়াত ১৭-১৯, মুনাফিকরা ঈমানের আলোর বহিঃপ্রকাশ ঘটায়

ইতিহাস গড়লো বাংলাদেশ

বাংলাদেশের বোলারদের মোকাবিলা সত্যি কষ্টসাধ্য : অস্ট্রেলিয়ার অধিনায়ক


ডা. ফারিয়া জামান বলেন, ‘আমিসহ চারজন চিকিৎসকের তত্ত্বাবধানে ওই গৃহবধূ তিনটি সন্তান প্রসব করেছেন। প্রথম বাচ্চার ওজন দুই দশমিক ৭ কেজি, দ্বিতীয় বাচ্চার ওজন দুই দশমিক ৬ কেজি আর তৃতীয় বাচ্চার ওজন আড়াই কেজি। সদ্যোজাত তিন শিশু ও মায়ের সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তারা কিওর হোম ক্লিনিকে আছে। কয়েক দিন অবজারভেশনে রাখার পর আমরা মা ও শিশুদের রিলিজ দেব।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর