বিয়ে বাড়িতে ফিল্মি স্টাইলে গুলি ছুঁড়ছিলো বরপক্ষ, বিয়ে ভেঙে দিল কনে

বিয়ে বাড়িতে ফিল্মি স্টাইলে গুলি ছুঁড়ছিলো বরপক্ষ, বিয়ে ভেঙে দিল কনে

অনলাইন ডেস্ক

সব আয়োজন শেষ, শুধু অপেক্ষা বর পক্ষের জন্য। তারও এলেন কিন্তু শেষ পর্যন্ত বিয়েটাই হল না। এর জন্য অবশ্য বর পক্ষই দায়ী। কারণ আনন্দে আত্যহারা হয়ে ফিল্মি স্টাইলে গুলি ছুঁড়তে ছুঁড়তে বিয়ে বাড়িতে ঢুকছিলেন তারা।

এসময় তাদের ছোঁড়া একটি গুলি কনের চাচার পায়ে লাগে। আর তাই নিজেই বিয়ে ভেঙে দেন ২২ বছর বয়সী কনে।

ভারতের হরিয়ানা প্রদেশে স্থানীয় সময় বুধবার রাতে ইরাম নামে ওই তরুণীর সাথে শাহজাদ নামে এক যুবকের বিয়ের আসরে এই ঘটনা ঘটে। গতকাল শুক্রবার ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

বিয়ে ভেঙে দেওয়ার পর ইরাম জানান, আমি কীভাবে তাকে বিয়ে করব? তার পরিবার যদি আমার পুরো পরিবারের সামনে এমন কাণ্ড ঘটায়, তাহলে বিয়ের পর আমি যখন একা তাদের সাথে থাকব, তখন কী কাণ্ড ঘটাবে তারা?

এদিকে, ওই তরুণী বিয়ে ভেঙে দেওয়ার পর মেয়েটির পরিবার বরের গাড়ি ভাঙচুর করেন। বরপক্ষের লোকজনকে কিছুক্ষণ আটকে রাখেন তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন


পঞ্চগড়ে ফোনে কথা বলার সময় মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

দুবাই গিয়ে টানা সাত দিন বুর্জ আল খলিফার হোটেলে ছিলেন পরীমণি

পাইকগাছায় সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেপ্তার

একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন মিতা


অন্যদিকে, গুলির ঘটনায় মেয়েটির পরিবার একটি এফআরআই দায়ের করেছে। মেয়েটির চাচা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিয়ে বাড়ির ভিডিও ফুটেজ দেখে ওই ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। বর শাহজাদ আর তার দুই ভাইকে আটক করা হয়েছে।

ভারতের ওই অঞ্চলে বিয়ে বাড়িতে আনন্দ প্রকাশে গুলির ঘটনা বিরল নয়। এমনকি এভাবে গুলি ছুঁড়ে আনন্দ উদযাপন করতে গিয়ে হতাহতের ঘটনাও ঘটে। তবে এই প্রথম কোনো কনে এই ইস্যুতে বিয়ে ভেঙে দিয়েছেন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

news24bd.tv এসএম