রাতে বাসা থেকে বের হয়ে বিপাকে অভিনেত্রী ঈশা

রাতে বাসা থেকে বের হয়ে বিপাকে অভিনেত্রী ঈশা

অনলাইন ডেস্ক

এবার আলোচনায় ঈশা সাহা। বাসা থেকে রাতে বের হয়ে বিপাকে পড়েছেন টালিউডের তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী ঈশা সাহা। করোনা কারণে দেওয়া বিধিনিষেধ অমান্য করে বের হওয়ায় তার গাড়ি আটক করেছে পুলিশ। এসময় তার বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলাও দেওয়া হয়েছে।

তবে তাকে গ্রেপ্তার করা হয়নি। শুধু জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

গতকাল শুক্রবার রাতে কলকাতার সল্টলেকের ৪ নম্বর গেটের কাছে চেকপোস্টে এ ঘটনা ঘটে। চেকিংপোস্টে পুলিশ ঈশার গাড়ি থামায়।

গাড়ির পেছনের আসনে ছিলেন অভিনেত্রী। বাইরে বের হতে জরুরি কোন কারণ আছে কি না পুলিশ জানতে চাইলে সঠিক কোন কারণ দেখাতে পারেননি ঈশা। এরপর থানায় নেওয়া হয় তার গাড়ি।

ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, থানায় নেওয়ার পর ঈশার গাড়ির কাগজপত্র ও চালকের লাইসেন্স দেখতে চাওয়া হয়। কিন্তু গাড়ির কোনো কাগজপত্র দেখাতে পারেননি তারা। এজন্য আইন অনুযায়ী তাদের জরিমানা করা হয়।

আরও পড়ুন


ময়মনসিংহ মেডিকেলে আজও ১২ জনের মৃত্যু

পরীমণি-পিয়াসার ২১ অতিথির ঘুম হারাম, গোয়েন্দার হাতে তথ্য

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক শক্তিশালী করতে দৃঢ় প্রতিজ্ঞ ইরান

নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী সদস্যপদের বিরোধী যুক্তরাষ্ট্র


লকডাউন উঠে গেলেও করোনাভাইরাস প্রতিরোধে পশ্চিমবঙ্গে বেশ কিছু বিধিনিষেধ জারি রয়েছে। এর মধ্যে একটি হলো, রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবে না। যারা এই নিয়ম অমান্য করছেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, কলকাতার সিনেমায় এ সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঈশা সাহা। ২০১৭ সালে ‘প্রজাপতি বিস্কুট’ সিনেমার মধ্য দিয়ে তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। এরপর ‘গুপ্তধনের সন্ধানে’, ‘সোয়েটার’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ও ‘ডিটেক্টিভ’ ইত্যাদি সিনেমা উপহার দিয়েছেন। বর্তমানে তার হাতে রয়েছে ‘গোলন্দাজ’ ও ‘সহবাস’ সিনেমা দুটির কাজ।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর