পরীমনির সাথে ডিবি কর্মকর্তার ঘনিষ্টতা নিয়ে যা বললেন ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক

পরীমনির সাথে ডিবি কর্মকর্তার ঘনিষ্টতা নিয়ে যা বললেন ডিএমপি কমিশনার

পরীমনির সাথে ডিবি কর্মকর্তার ঘনিষ্ট মেলামেশার হয়ে থাকলে তা অনৈতিক বলে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম। এই অভিযোগ সত্য হয়ে থাকলে তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সম্প্রতি পরীমণিকে নিয়ে একটি সিসিটিভি ফুটেজ ফাঁস হয়েছে।

যেখানে দেখা যায় ডিবির এডিসি গোলাম সাকলায়েন শিথিলের বাসভবনে সকালে ঢুকে গভীর রাতে বের হয়ে যাচ্ছেন পরীমণি। পরী সকালে ঢুকেছিলেন সাদা পোষাকে, আর বের হয়ে যাচ্ছিলেন কালো পোষাকে।

এদিকে, ঘটনা জানাজানির পর প্রাথমিক তদন্তে সাকলায়েনের সাথে পরীমণির সরকারি ফ্ল্যাটে প্রবেশ এবং দীর্ঘ সময় অবস্থানের সত্যতা পেয়েছে পুলিশ । তবে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি গোয়েন্দা পুলিশের কোনো কর্মকর্তা।

আরও পড়ুনঃ

আদালতে পরীমণিকে নিয়ে হট্টগোল, বিচারকের এজলাস ত্যাগ

তালেবানদের সহিংসতায় আফগান সরকারের গণমাধ্যম বিভাগের প্রধান নিহত

করোনা টিকা না নেয়ায় তিন কর্মীকে ছাঁটাই করলো সিএনএন

ডিবির এডিসি সাকলায়েনের বাসায় গভীর রাত পর্যন্ত ছিলেন পরীমণি, সিসিটিভিতে ধরা


উল্লেখ্য,  কিছুদিন আগে বোটক্লাবের ঘটনায় এক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন গ্রেফতার পরীমণি। এক পর্যায়ে সেটি তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরীমণির  আদ্যোপান্ত তদন্তের দায়িত্ব পান পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিল।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

হ্যাঁ এটাই অন্তঃসত্ত্বা শখ

অনলাইন ডেস্ক

হ্যাঁ এটাই অন্তঃসত্ত্বা শখ

এক সময়ের তুমুল জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ কদিন আগেই মা হতে চলেছেন বলে নিশ্চিত করেছেন।  কিন্তু বর্তমানে শখের অবস্থা কেমন, অন্তঃসত্ত্বা হওয়ার পর তার চেহারা-গড়নে কেমন পরিবর্তন এসেছে, সেটা জানা যায়নি এতদিন। অবশেষে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ফেসবুকে তার কিছু ছবি প্রকাশ হয়েছে। যেখানে অন্তঃসত্ত্বা শখকে দেখা গেছে।

সম্প্রতি শখের বেবি শাওয়ার অনুষ্ঠিত হয়েছে। সেখানেই তাকে নানাভাবে ক্যামেরাবন্দি করেছেন একজন নারী। তিনিই ফেসবুকে শেয়ার করেছেন ছবিগুলো। কিন্তু ছবিতে শখকে যে রূপে দেখা গেছে, তাতে চিনতে পারছেন না অনেকেই।

অন্তঃসত্ত্বা হওয়ার পর নারীদের শরীরে স্থূলতা বাড়ে, সেটা স্বাভাবিক। কিন্তু শখের চেহারা পর্যন্ত পরিবর্তন হয়ে গেছে। পোস্টদাতা নিশ্চিত না করলে বোঝার উপায়ও ছিল না। তবে শখের এই পরিবর্তনকে ইতিবাচকভাবেই দেখছেন নেটিজেনরা। মাতৃত্বের জন্য এমন পরিবর্তন গৌরবের বলেও মনে করছেন তারা।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


কয়েক দিন আগে মা হওয়ার খবর জানিয়ে শখ বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। তাই দোয়া চাই সবার।’

উল্লেখ্য, মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বছর দুয়েক পরই তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর গত বছরের আগস্টে শখের বিয়ের খবর প্রকাশ্যে আসে। আর নিলয়ও কিছু দিন আগে নতুন সংসার পেতেছেন। শখের স্বামী আতিকুর রহমান জন পেশায় একজন ব্যবসায়ী। গাজীপুরের কালিয়াকৈরের বলিয়াদে গ্রামে স্বামীর বাড়িতেই অবস্থান করছেন শখ। তবে রাজধানীর উত্তরায়ও বাসা রয়েছে তাদের।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

লাগাতার সমালোচনার জবাব দিতে টুইট করলেন অমিতাভ

অনলাইন ডেস্ক

লাগাতার সমালোচনার জবাব দিতে টুইট করলেন অমিতাভ

সম্প্রতি পান মশালার একটি বিজ্ঞাপন করেন বলিউড শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চন। এই বিজ্ঞাপন ঘিরে শুরু হয়েছে তুমুল সমালোচনা। সোশ্যাল মিডিয়াতে ট্রোলের মুখে পড়েছেন তিনি। 

ফেসবুকে একটি পোস্টে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আমি ঘড়ি কিনে হাতে বাঁধলাম, সময় আমার পিছনে পড়ে গেল।’

তার সেই পোস্টের নিচে পান মসলার বিজ্ঞাপন নিয়ে টপ্পনী কেটে একজন লিখেছেন, ‘ধন্যবাদ স্যার, শুধু একটা কথা জিজ্ঞেস করার ছিল- আপনাকেও পান মসলার বিজ্ঞাপন দিতে হল, তাহলে আপনার সঙ্গে এই গুপিদের মধ্যে পার্থক্য কি?’

লাগাতার সমালোচনার মুখে পড়ে টুইট করেন বিগ বি । টুইটারে অমিতাভ বচ্চন লেখেন,
‘আমি ক্ষমা চাইছি। যদি কেউ কোনো ব্যবসায় উন্নতি করে, তাহলে কেউ যেন এটা না মনে করেন যে, আমরা কেন তার সঙ্গে যুক্ত হচ্ছি! হ্যাঁ, সেখানে যদি কোনও ব্যবসা হয়, তাহলে তারমধ্যে আমাদেরও ব্যবসার কথা ভাবতে হবে।

আরও পড়ুন:


সাদা বাঘিনী ‘শুভ্রা’র ঘরে ডোরাকাটা নতুন অতিথি

তেল ও চিনির দাম বাড়ার বিষয়ে যা বললেন বাণিজ্যমন্ত্রী

এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের

হতাশায় নিউজিল্যান্ডকে হুমকি দিলেন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা


এখন আপনার মনে হচ্ছে, এই কাজটি আমার করা উচিত ছিল না। কিন্তু এটি করে আমিও টাকা পাই। অনেক মানুষ, যারা এই শিল্পে কাজ করছে, যারা কর্মচারী, তারাও কাজ পায় এবং টাকাও পায়। আমি আপনাকে সম্মানের সাথে শুভেচ্ছা জানাচ্ছি।’

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি

অনলাইন ডেস্ক

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে। যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল।

২০১৭ সালে নিজের ইউটিউব চ্যানেল থেকে এই র‍্যাপ রাজকন্যা একটি গান বের করেছিলেন, নাম 'দেবিয়াঙ্গে বারে।' এই গানও সেই সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ইন্টারনেটে, তবে 'মানিকে মাগে হিথে'-র মতো দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েনি।

‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন এই শিল্পী। এক ভিডিও সাক্ষাৎকারে ইয়োহানি বলেছেন, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

ইয়োহানি এর আগেও একবার বাংলাদেশে এসেছিলেন। বাবা-মায়ের সঙ্গে খুব অল্প বয়সে সে সফর দিয়েছিলেন তিনি। 

সে প্রসঙ্গে ইয়োহানি বলেন, 'বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন আমি এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে বাংলাদেশে যেতে চাই।’

বাংলা গানের প্রতি আগ্রহ প্রকাশ করে শ্রীলংকান এই তরুণী বলেন, 'আমি আসলে নতুন কিছু করতে ভালোবাসি। যদি আমি বাংলা ভাষা শিখতে পারি, তাহলে অবশ্যই আমি বাংলায় গান গাইবো।’

বাংলাদেশি শ্রোতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই এবং তাদের কাছে কৃতজ্ঞ যারা আমার মিউজিক ভিডিও দেখেছেন এবং গানটি শুনেছেন। এটা অসাধারণ এক অনুভূতি। আশা করবো আমার পরের গানগুলো আপনাদের ভালো লাগবে। 

ইউটিউব পরিসংখ্যান বলছে, তিন মাসে ৮.৭ কোটি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। তবে এই গান প্রথম মুক্তি পেয়েছিল গত বছর জুলাই মাসে। গেয়েছিলেন সতীশন ও র‍্যাপার দুলান এআরএক্স। এক বছরের মাথায় সতীশন ও ইয়োহানি একসঙ্গে এলেন এটি গাইতে। গান প্রকাশ হওয়া মাত্র হিট।

এই এক গান দিয়ে ইউটিউব থেকে কত টাকা আয় করলেন ইয়োহানি? জুলাই মাসে তার আয় ছিল ৪ লক্ষ ৩০ হাজার টাকা। গানের প্রচারের সঙ্গে সঙ্গে মাত্র এক মাসে তার আয় বেড়ে যায় ১০ গুণেরও বেশি! আগস্ট মাসের শেষে তার আয়ের অঙ্ক দাঁড়ায় ৫১ লক্ষ টাকা। তিন মাসে ইয়োহানির মোট আয় ৮৮ লাখের ওপরে। 

ভারতে যার হাত ধরে এই গান ছড়িয়ে পড়ে তিনি যশরাজ মুখাটে। 'রাসোড়ে মে কৌন থা' খ্যাত যশরাজ ইয়োহানির গানটি গেয়ে পোস্ট করার পরে ১.৫ কোটির বেশি লোকের কাছে তা পৌঁছে যায়। পোস্টের সঙ্গে ছিল যশরাজের অকপট স্বীকারোক্তি— সিংহলি ভাষার কিছু না বুঝেও গানটি থেকে বেরোতে পারছেন না তিনি।  

ভিডিও দেখতে  এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

পরবর্তী খবর

৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

অনলাইন ডেস্ক

৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

দীর্ঘদিন পর একসাথে কাজ করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও নির্মাতা মোস্তাফা সরয়ার ফারুকী। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেন তারা। অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান চালডালের জন্য এই বিজ্ঞাপন নির্মিত হচ্ছে।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো একসাথে কাজ করছেন ফারুকী-ফারিয়া। এর আগে ৭ বছর আগে ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন ফারিয়া।

ফারুকীর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ফারিয়া বলেন, ‘দীর্ঘ দিন পর ফারুকী ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। এই বিজ্ঞাপনের ভাবনা, আয়োজন চমৎকার। আশা করছি দর্শকদের দারুণ লাগবে।’

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


বেশ কিছুদিন কোন নতুন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি ফারিয়াকে। তবে কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন এই অভিনেত্রী। সর্বশেষ গতবছর ফারিয়াকে 'শাহেনশাহ' ছবিতে অভিনয় করতে দেখা যায়, এ ছবিতে তার নায়ক ছিলেন শাকিব খান।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন, রণবীরের বেফাঁস স্বীকারোক্তি

অনলাইন ডেস্ক

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন, রণবীরের বেফাঁস স্বীকারোক্তি

কখনো কখনো অনেক সতর্ক ব্যক্তিও হঠাৎ মুখ থেকে বেফাঁস কথা বলে ফেলতে পারেন। আর তা জনসম্মুখে হলে অনেক সময় এটি সম্পর্কের ক্ষেত্রে অনেক বড় প্রভাবও ফেলতে পারে। এমন একটি অনুষ্ঠান প্রযোজক-পরিচালক করণ জোহরের টক-শো 'কফি উইথ করণ'। আর এই অনুষ্ঠানে এসেই এবার বেফাঁস তথ্য ফাঁস করে দিলেন বলিউড তারকা রণবীর কাপুর।

করণের অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর ও রণবীর সিং। তাদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলার সময় করণ সাহায্য নিয়েছিলেন অর্জুন কাপুরের। 

প্রশ্নের উত্তর হ্যাঁ/না দিয়ে দিতে হবে। আর প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে ঠোট দিয়ে অর্জুনের গাল ছুঁয়ে দিতে হবে দুই রণবীরকে।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


হঠাৎ করণ প্রশ্ন করে বসেন, কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন? রণবীর সিং চুপ করে থাকলেও রণবীর কাপুর অর্জুনের গালে ঠোট ছুঁয়ে দেন। 

এরপরেই মজার ছলে অর্জুন প্রশ্ন করে করেন, আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো!

সূত্র : আনন্দবাজার

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর