ডিবি থেকে এডিসি সাকলায়েনকে প্রত্যাহার

অনলাইন ডেস্ক

ডিবি থেকে এডিসি সাকলায়েনকে প্রত্যাহার

চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে নিজ বাসায় অবস্থান করার অভিযোগের প্রেক্ষিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দায়িত্ব থেকে এডিসি গোলাম মোহাম্মদ সাকলায়েন শিথিলকে সরিয়ে নেওয়া হয়েছে।

সেই সাথে তার সরকারি মোবাইল ফোন নম্বরও জমা নেয়া হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবির দায়িত্বে থাকা ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার।

তিনি বলেন, যেহেতু একটা অভিযোগ উঠেছে তাই তাকে আমরা সরিয়ে নিচ্ছি। বিষয়টি এখনো তদন্তনাধীন। তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

গত জুনে পরীমনির সঙ্গে এডিসি গোলাম মোহাম্মদ সাকলায়েনের সম্পর্ক তৈরি হয়। গত ১৩ জুন উত্তরা বোট ক্লাবে ধর্ষণ চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। ওই সময় পরীমনিকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা কার্যালয়ে ডাকা হয়। এর সূত্র ধরেই সাকলায়েনের সাথে পরীমনির পরিচয় হয় ও সখ্যতা বাড়ে।

গত ১আগস্ট রাত আটটার দিকে চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে নিজ বাসায় অবস্থান করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম মোহাম্মদ সাকলায়েন।

ওই দিনের ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ ফাঁস হয়েছে। ফুটেজে দেখা গেছে, রাত আটটার দিকে রাজারবাগের মধুমতি ভবনের সামনে থামে পরীমনির হ্যারিয়ার গাড়ি। ওই ভবনের ১০ তলায় সাকলায়েনের সরকারি বাসভবন। সাকলায়েন নিজে নেমে এসে রিসিভ করেন পরীমনিকে।

এ প্রসঙ্গে জানতে চাইলে এডিসি গোলাম সাকলায়েন বলেন, পরীমনির দায়েরকৃত মামলার চার্জশিট জমা দেওয়া হয়েছে অনেক আগেই। এখন এ সংক্রান্ত মামলার তদন্ত কাজের সঙ্গে তিনি যুক্ত নন।

আরও পড়ুনঃ

পরীমনির 'বন্ধু' জিমির বিরুদ্ধে মাদক আইনে মামলা

তালেবানদের সহিংসতায় আফগান সরকারের গণমাধ্যম বিভাগের প্রধান নিহত

করোনা টিকা না নেয়ায় তিন কর্মীকে ছাঁটাই করলো সিএনএন

ডিবির এডিসি সাকলায়েনের বাসায় গভীর রাত পর্যন্ত ছিলেন পরীমণি, সিসিটিভিতে ধরা


তিনি আরও জানান, শুধু পরীমনি কেন, অন্য যে কারও সঙ্গে চলাফেরার ক্ষেত্রে আইনগত কোনো বাধা নেই। এক্ষেত্রে তার বিরুদ্ধে কেউ অপপ্রচারে লিপ্ত হলে তিনি আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন।

উল্লেখ্য, ৩০তম বিসিএসের কর্মকর্তা গোলাম সাকলায়েন গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগে কর্মরত।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

নিজের প্রথম ছবির গোপন তথ্য ফাঁস করলেন বিপাশা

অনলাইন ডেস্ক

নিজের প্রথম ছবির গোপন তথ্য ফাঁস করলেন বিপাশা

২০ বছর আগে বলিউডে অভিষেক ঘটে বিপাশা বসুর। তার চলচ্চিত্র অঙ্গনের ২০ বছর পূর্তিতে বিশেষ সাক্ষাৎকার নিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। আর সেখানেই নিজের সেসময়ের চাপা কষ্ট প্রকাশ করলেন বিপাশা।

গায়ের রঙ 'ফর্সা' না হওয়ায় তাকে অনেক কথা শুনতে হয়েছে বলে জানিয়েছে ৪২ বছর বয়সী এই নায়িকা। তিনি আরও জানান, বলিউডে অভিষেকের পর গায়ের রঙ নিয়ে লোকজনের অহেতুক পরামর্শ শুনেছেন, নানাভাবেই হেনস্তার শিকার হয়েছেন বলে জানান বিপাশা। একটা সময়ে তাকে সন্ধ্যার পর ঘরের বাইরেও যেতে দেওয়া হতো না। এতে নাকি তিনি আরও কালো হয়ে যাবেন!

বিপাশা বলেন, এটা তখনকার কথা, যখন আমি আমার প্রথম হেয়ার-স্টাইলিস্ট কৌশলের সঙ্গে দেখা করি। সেও আমাকে নায়িকা হওয়ার ‘নিয়ম’ শিখিয়েছিল। সে বলল, জনসম্মুখে না গিয়ে আমি যেন আড়ালে থাকি।’

প্রথম ছবি আজনবি'র শুটিংয়ের ঘটনা মনে করে তিনি বলেন, আমি আইস টি খাচ্ছিলাম।  এ সময় আমার হেয়ারস্টাইলিস্ট এসে বলে, ‘সবাই ভাবছেন যে আপনি হুইস্কি পান করছেন।’ তারপর সে আমাকে পরামর্শ দেয়, আমি যেন চা বা জুস কাপে নিয়ে খাই। আরেক দিন একটা ব্যাকলেস ব্লাউজ পরে থাকায় আমাকে বলা হয়, ‘অভিনেত্রীরা কেবল পর্দায় এমন পোশাক পরেন, বাস্তবে না।’

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

বঙ্গোপসাগর থেকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'গুলাব'


শুরুর দিকে এসব পরামর্শ চুপচাপ মেনে নিলেও পরে এসব স্রেফ ভণ্ডামি মনে হয় তার কাছে। তিনি যেরকম না, বা করছেন না তা কেন দেখাতে হবে! আর আপনি স্বাভাবিক জীবনে যা পরতে পারেন না, তা কেন পর্দায় পরবেন!

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি কবীর সুমনের অনুরোধ (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি কবীর সুমনের অনুরোধ (ভিডিও)

উপমহাদেশের সঙ্গীতের জীবন্ত কিংবদন্তি বলা হয় কবীর সুমনকে। তার গানে একের পর এক উঠে এসেছে সমাজের শোষণের কথা, নিপড়ীত মানুষের কষ্ট। ঢাকা ও বাংলাদেশ নিয়ে কলকাতার এই গায়কের গানের সংখ্যা একেবারেই কম নয়। এমনকি তার কথা-সুরে ঢাকাই শিল্পীদের কণ্ঠেও উঠেছে অনেক গান।

এবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মিডিয়াকর্মীদের অনুরোধ জানিয়ে একটি পোস্ট ও ভিডিও বার্তা দিয়েছেন কবীর সুমন। সেই বার্তাতে বিশেষ করে বাংলাদেশি মিডিয়াকর্মীদের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

কবীর সুমন ফেসবিুকে লিখেছেন, বাঙালি মিডিয়াকর্মীদের প্রতি সনির্বন্ধ অনুরোধ - আমার বাবা মা, আমার গুরুদের দোহাই, বাংলা ভাষা বাংলা গানের দোহাই আমাকে জীবনমুখী গায়ক বলবেন না। বিশেষ করে বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি এই সনির্বন্ধ অনুরোধ। তাঁরা প্রায় সব সময় আমার নামের আগে এই কথা প্রয়োগ করে থাকেন।

তিনি আরও লিখেন, মহান শিল্পী শ্রীযুক্ত নচিকেতা চক্রবর্তীর গানের ক্যাসেটে ঐ কথাটি ছিল, থাকত : জীবনমুখী বাংলা গান বা গান। আমার গানের কোনও এলবামে ঐ কথাটি ছিল না। থাকে না। দয়া করে আমার নামের আগে ঐ কথাগুলি লিখবেন না। দয়া করে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

অনলাইন ডেস্ক

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। মাঝে মধ্যেই জন্ম দেন নতুন কোন বিতর্কের। বলতে গেলে বিতর্ক যেন পিছু ছাড়ছে না কপিলের। জনপ্রিয় কমেডিয়ান শো ‘দ্য কপিল শর্মা’র নতুন সিজনের শুরুতেই আবারও বিতর্ক শুরু হয়েছে।

কপিল শর্মা সঞ্চালিত এই শো’টির একটি পর্বে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। আর মঞ্চে আদালতের আবহ তৈরি করে এই মদ্যপানের কারণে বিতর্ক শুরু হয়েছে। আদালত অবমাননার অভিযোগে এ অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেছেন এক আইনজীবী।

এফআইআর দায়ের করা ওই আইনজীবী বলেন, ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি বেশ অগোছালো। এখানে নারীদের নিয়েও অশ্লীল মন্তব্য করা হয়। একটি পর্বে আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান করতে দেখা যায়। এ ধরনের ক্রিয়াকলাপ বন্ধ হওয়া উচিত।

আরও পড়ুন


শনিবার রাজধানীর যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

করোনা মোকাবিলায় জাতিসংঘে ৬ প্রস্তাব প্রধানমন্ত্রীর

জাতিসংঘ সাধারণ পরিষদে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

সূরা বাকারা: আয়াত ৮৯-৯৩, মহানবী (সা.) কে ইহুদীদের অস্বীকার


বিতর্কে উঠে আসা পর্বটি ২০২০ সালের ১৯ জানুয়ারি সম্প্রচারিত হয়। এরপর আবার চলতি বছরের ১৪ এপ্রিল সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়। এই ধরনের দৃশ্যের মাধ্যমে আদালতকে অসম্মান করা হয়েছে বলে মনে করছেন সেই আইনজীবী। ১ অক্টোবর এ মামলার শুনানি হবে।

‘দ্য কপিল শর্মা শো’-তে কপিল ছাড়াও সুমনা চক্রবর্তী, কিক্কু শারদা, ভারতী সিংহ, অর্চনা পূরণ সিংহের মতো তারকাদের দেখা যায়। বলিউডের বড় বড় সব অভিনেতা আসেন কপিলের অতিথি হয়ে। কিন্তু সাত মাস পর আগস্ট থেকে অনুষ্ঠান শুরু হতেই আইনি বিপাকে পড়লেন নির্মাতারা। সূত্র: আনন্দবাজার 

news24bd.tv এসএম

পরবর্তী খবর

যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

অনলাইন ডেস্ক

যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছোট পর্দার এই অভিনেত্রী 'প্রাক্তন' সিনেমায় সাবলীল অভিনয়ের কারণে দর্শকদের মন কেড়েছেন। সম্প্রতি এই অভিনেত্রী ইনস্টাগ্রামে হাসিমুখে তোলা একটি ছবি পোস্ট করেছেন। 

সেখানে দেখা যাচ্ছে, তার কাঁধ ছোঁয়া ঢেউ খেলানো চুল। লিখেছেন, '২৫ বছর পর চুল কাটলাম।' 

কিন্তু এত বছর পর কেন চুল কাটতে হলো তাকে? অপরাজিতার ভাষ্য, 'কোভিডের জন্যই চুল কেটে ফেলতে হলো। সেই সময় আমার প্রচুর চুল উঠেছিল। তার পর আবার নতুন চুল গজাচ্ছে। সেই চুলগুলো বাড়তে সময় লাগবে। এই দিকে আগের চুলগুলো লম্বা। দুটো সমান হতে তো সময় লাগবে। সেই সমস্যার সমাধান করতেই চুল কেটেছি।'

আরও পড়ুন


আমাদের ফোন পেগাসাসের মাধ্যমে ট্যাপ করা হয়েছে

‘শাহীন আনাম ও মাহফুজ আনাম হিন্দুদের ঐক্যে চিড় ধরানোর ষড়যন্ত্রে লিপ্ত’

পরিবেশ রক্ষায় ঐক্যবদ্ধতা পৃথিবীকে বাঁচাবে : তথ্যমন্ত্রী


তবে চুল কাটা নিয়ে মন খারাপ নেই অপরাজিতার। তিনি বললেন, 'প্রথমে কেমন একটু লাগছিলো। কিন্তু যিনি আমার চুল কেটেছেন, খুব সাহস করে কাঁচি চালিয়েছেন। আমার খারাপ লাগছে না। আমি জানি, আমার চুল আবার বড় হয়ে যাবে।'

প্রসঙ্গত, গেলো বছর করোনায় আক্রান্ত হয়েছিলেন অপরাজিতা। শুধু তিনি নন, শাশুড়িসহ তার পরিবারের একাধিক সদস্য আক্রান্ত হয়েছিলেন।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

অনলাইন ডেস্ক

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।  কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। এদিকে ফেসবুক আইডি খুলেছেন এই অভিনেত্রী। শুক্রবার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসেছিলেন শাবনুর।  ফেসবুকেও এটাই তার প্রথম লাইভ। লাইভে তার সঙ্গে ছিল ইনাইয়া, যাকে নিজের টিমমেট বলে পরিচয় করিয়ে দেন শাবনূর।

লাইভে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই সুখে-দুখে দিন কাটাই। আমি মানুষকে বিনোদন দিতে চাই। এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের সিনেমা কেউ বানাতে চান, আমার মতো করে যদি গল্পটা বলতে চান, তাহলে আমি অবশ্যই অভিনয় করবো।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। অনেকে বলেছেন, আমার নামে ফেসবুকে অনেকে ফেক আইডি খুলেছে, আপনারা আসল শাবনূরকে চিনতে পারেন না। এবার থেকে সব স্পষ্ট হয়ে গেল। বিভ্রান্তির আর কোনো সুযোগ নেই। এটা আমার আসল আইডি। এখানে এলেই আপনাদের প্রিয় শাবনূরকে পেয়ে যাবেন।

তিনি বলেন, ‘আমি খুবই এক্সাইটেড। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


শাবনুর বলেন,এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার

সর্বশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি। তাই ভক্তদের কাছাকাছি থাকতে স্যোশাল মিডিয়ায় সরব হয়েছেন এ অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর