রাজবাড়ীতে নারীকে এক সঙ্গে দুইবার টিকা প্রদান
রাজবাড়ীতে নারীকে এক সঙ্গে দুইবার টিকা প্রদান

প্রতীকী ছবি

রাজবাড়ীতে নারীকে এক সঙ্গে দুইবার টিকা প্রদান

Other

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়া বাড়ি দাখিল মাদ্রসা কেন্দ্রে ইসমত আরা (৩১) নামে এক নারীকে এক সঙ্গে দুই ডোজ টিকা প্রদানের ঘটনা ঘটেছে।  

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। টিকা গ্রহীতার স্বামী নাহিদুল হক স্বপন অভিযোগ করে বলেন, পাটকিয়া বাড়ি দাখিল মাদ্রসা টিকাদান কেন্দ্রে কোন শৃঙ্খলা নাই। এক সঙ্গে অনেককে বসিয়ে টিকা দেয়া হচ্ছে।

সকালে তার স্ত্রী টিকা নিতে গেলে স্বাস্থ্যকর্মী তার বাম হাতে টিকা দেয়। টিকা প্রদান শেষে তার স্ত্রী টিকা দেবার স্থান অন্য হাত দিয়ে চাপ দিয়ে ধরে রাখে। সে সময় আরেক স্বাস্থ্যকর্মী এসে ডান হাতে টিকা প্রদান করে। এখন তিনি তার স্ত্রীকে নিয়ে চিন্তায় আছেন।  

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাফিন জব্বার বলেন, ভুলবসত এক মহিলাকে দুইটি টিকা প্রদানের ঘটনা ঘটেছে বলে শুনেছেন। ঘটনার পর থেকে ওই মহিলার স্বাস্থ্যগত খোজ খবর রাখছেন। এখন পর্যন্ত সে ভাল আছেন। একটির স্থানে দুইটি দিলে খুব অসুবিধা হবার কথা না। তারপরও নজরদারি আছে। ভির বেশি হওয়াতে এটা হয়েছে। সমস্যা হলে টিকা প্রদানের এক ঘন্টার মধ্যে হয়। এখন পর্যন্ত এক ঘন্টার বেশি সময় অতিবাহিত হয়েছে। আশা করছেন কোন সমস্যা হবে না।

আরও পড়ুন:


করোনার টিকা নেয়ার পর বৃদ্ধের মৃত্যু

তুরস্কের পর এবার গ্রিসেও ভয়াবহ দাবানলের থাবা, নিহত ২

বরিশাল শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু

‘অঘটন’ বলা ভারতীয় সেই গণমাধ্যম এবার টাইগারদের প্রসংশায় পঞ্চমুখ


news24bd.tv / কামরুল