চতুর্থ টি-টোয়েন্টিতে সাকিবের বাজে পারফরম্যান্স নিয়ে যা বললেন শিশির

চতুর্থ টি-টোয়েন্টিতে সাকিবের বাজে পারফরম্যান্স নিয়ে যা বললেন শিশির

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। এরপর শুরুটা খুব একটা ভাল করতে পারেনি টাইগাররা। সব মিলে টাইগারদের সংগ্রহ দাঁড়ায় মোটে ১০৪ রান। তবে মামুলি পুঁজি নিয়েও বোলিংটা দারুণ শুরু করেছিল বাংলাদেশ।

সাকিবের করা চতুর্থ ওভার ম্যাচের আশা ভরসা সব শেষ করে দেয়। এক ওভারে ৫টি ছক্কা হাঁকিয়ে রান বন্যায় ভাসিয়ে দেন ডেন ক্রিস্টিয়ান। এরপরও শেষ হয়ে যায়নি টাইগারদের আক্রমণ। নাসুম আহমেদ ও মোস্তাফিজের জোড়া আঘাতে বাংলাদেশ দারুণভাবে ম্যাচে ফিরলেও শেষ রক্ষা হয়নি।

এক ওভার বাকি থাকতে ৩ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। ম্যাচ শেষে সাকিব আল হাসানের সমালোচনায় মেতেছেন দেশের ক্রিকেটভক্তদের অনেকেই।

অনেকের দাবি, সিরিজ নিশ্চিতের ম্যাচে মোস্তাফিজের অবিশ্বাস্য ১৯তম ওভার যেমন বাংলাদেশের জয়ে টার্নিং পয়েন্ট ছিল। আজ  সাকিবের ওই ওভারটাই ছিল বাংলাদেশের পরাজয়ের টার্নিং পয়েন্ট। ওই ওভারেই হেরে যায় টাইগাররা। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা।

আরও পড়ুন


যুবলীগ থেকে অব্যাহতির বিষয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

বিলাসবহুল গাড়িতে একে-৪৭ নিয়ে মহড়া দেয়া তরুণীর খোঁজে পুলিশ

প্রকাশ্যে তরুণ নেতাকে গুলি করে হত্যা, ভয়াবহ দৃশ্য সিসিটিভিতে ধরা

আবারও কুয়াকাটা সৈকতে মৃত ডলফিন


এদিকে সাকিবের এমন বাজে পারফরমেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য তুলে ধরেছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। ম্যাচ হারের ঘণ্টাখানেকের মধ্যেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন শিশির।

স্ট্যাটাসে শিশির লিখেছেন, ‘খেলায় যে বিষয়টি প্রভাব ফেলে তা হলো সে (সাকিব) যখন ভালো পারফর্ম করে তখন দল জেতে। আর যখন সে ভালো খেলে না দল হেরে যায়। অর্থাৎ দলের প্রধান পারফরমার ম্যাচে নিজের সেরাটা দিতে পারে না তখন দলের জয় অনেকটাই কষ্টসাধ্য হয়ে ওঠে। দুশ্চিন্তার কিছু নেই। পরের ম্যাচটিতেই সে (সাকিব) স্বরূপে ফিরবে। ’

news24bd.tv এসএম