চ্যালেঞ্জের সম্মুখীন হবেন
চ্যালেঞ্জের সম্মুখীন হবেন

চ্যালেঞ্জের সম্মুখীন হবেন

অনলাইন ডেস্ক

আজ সোমবার, ৯ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

 ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: জীবনে সমস্যা তৈরি হবে ,চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। সব কাজ সম্পন্ন নাও হতে পারে। অংশীদারদের সমালোচনাকে সুনির্দিষ্টভাবে দেখার চেষ্টা করুন এবং তাদের সহায়ক মন্তব্য থেকে তথ্য সংগ্রহ করুন। সর্বোপরি, তাদের জ্ঞানী কথায় প্রচুর পরিমাণে ইঙ্গিত রয়েছে।

বৃষ: কঠোর পরিশ্রমের সময়। অলসতা কাটানোর উপায় বের করুন নয়তো সমস্যা হবে। অত্যন্ত উন্নত কাজের সুযোগ আছে তাদের ঠিক ভাবে কাজ করা উচিত। কিন্তু আপনি নিজের কাছে কিছু তথ্য গোপন রাখতে পারেন, তাহলেই ভালও।

মিথুন: আপনার উপর নির্ভর করবে আপনি কীরকম ধরনের কাজ করবেন। গঠনমূলক এবং ধ্বংসাত্মক দুই ধরনের কাজ করতে পারেন। আগামী দিনে পরিপক্কতা এবং আত্মসংযমের সাথে কাজ করা গুরুত্বপূর্ণ, আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সম্মান পাবেন।

কর্কট: ব্যক্তিগত সমস্য়া কমে যাবে। প্রেমের দিকে নানান সমস্যা আপনাকে পারিবারিক জীবনের কঠোরতা থেকে বিভ্রান্ত করার জন্য যথেষ্ট হতে পারে। কিছু ঘটনা আজও অনুপস্থিত, সেগুলো ফিরিয়ে আনার চেষ্টা করুন।

সিংহ: কিছু ঘটনায় মতামত পরিবর্তন হতে পারে। নমনীয়তা বজায় রাখুন। অংশীদারদের সঙ্গে সম্পর্ক ভালও রাখুন। নিজেকে শান্ত রাখুন।

কন্যা: অনেক কিছুই সংঘঠিত করার সিদ্ধান্ত নিতে হবে। পরিকল্পনা আগে থেকে নিয়ে রাখুন। বাস্তবতা বজায় রাখুন। ধারণা পরিস্ফুট করার দিকে নজর রাখুন।

তুলা: আপনি প্রায়শই খুব স্বনির্ভর এবং আপনার নিজের সংস্থায় খুশি বলে মনে হয়। যাই হোক, উপস্থিতিগুলি প্রতারণামূলক এবং আগামী কয়েক দিনের মধ্যে আপনি নিজেকে অন্য কারও দয়ায় রাখবেন এমন একটি প্রবল সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে।

বৃশ্চিক: অন্তর্নিহিত সত্য জানার চেষ্টা করুন। বিরোধের পথ বেশ জোরালো হবে। আবেগের সঙ্গে জড়িত হওয়ার আপনার প্রবণতা আছে। তাই এর বিরুদ্ধে লড়াই করার জন্য আপনাকে অন্য লোকদের ছেড়ে যেতে হতে পারে!

ধনু: কিছু কঠিন কাজ করার সুযোগ রয়েছে। বেশ কিছু উত্তরের আশা করছেন কয়েকদিন যাবৎ। পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের দিকে অগ্রসর হবেন। যে কোনও দিকেই বিচার বিবেচনা না করে সিদ্ধান্ত নেবেন না।

মকর: ব্যক্তিগত পরিকল্পনা এবং সাধনার উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। অংশীদারদের উদারতা বা এর অভাব এখন সমস্যা ধারণ করে। পেশাগত সময় বেশ ভালও। মানুষের মন বোঝার চেষ্টা করুন।

আরও পড়ুন


যে অভিযোগে সরানো হয়েছে এডিসিকে, সেই অভিযোগকারী খোদ পরীমণি

যে দোয়ায় মৃত্যুযন্ত্রণা হালকা হয়

আজ যাদের জন্মদিন

কোরআন-হাদিসের আলোকে অসুস্থতার দিনগুলোতে যা যা করবেন

কুম্ভ: সম্ভবত পরিবর্তনের জন্য একটু স্বার্থপর হওয়া ভাল। আপনি একজন প্রভাবশালী ব্যক্তি। নিজের উপযোগী জিনিস ছাড়া কিছুই বিশ্বাস করবেন না।

মীন: স্ট্রেস্ফুল থাকবে তার পরেও নিজেকে শান্ত রাখুন। ব্যক্তিগত গোলযোগ এড়িয়ে যান। কিছু বিষয়ে চমৎকার প্রশংসার সুযোগ পাবেন। প্রথমে যা কঠিন বলে মনে হয় তা আপনার সুবিধায় পরিণত করা যেতে পারে।

news24bd.tv রিমু