গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের পরিচয় পাওয়া গেছে
গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের পরিচয় পাওয়া গেছে

গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের পরিচয় পাওয়া গেছে

Other

নাটোরের গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার মৃত নাহারুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৫), মৃত শমসের মোল্লার ছেলে আফফান আহমেদ (৫২) ও তার স্ত্রী আরিফা খাতুন (৪০), মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের জসিম উদ্দিন (৩২), টাঙ্গাইল সদর উপজেলার সরাতৈল গ্রামের আল মামুন (৩৩) এবং নিহত অপর এক মহিলার (৩০) পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

আহতদের গুরুদাসপুর ও বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হয়েছেন, ময়মনসিংহের ফুলপুরের ধামুর গ্রামের একই পরিবারের হুমায়ন ফরিদ (৪৫) তার স্ত্রী ফরিদা খাতুন (৩৫) ও ছেলে আদিল (৮), ফিলিপনগর গ্রামের আকবর আলী (৩৯) ও বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গুরুদাসপুর উপজেলার বৃ-পাথুরিয়া গ্রামের বিলকিস (২৮) ও তার দুই বছরের শিশু ত্বোহা।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মো. মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপটি (ঢাকা মেট্রো ন-১৭-৮৪৩৫) কুষ্টিয়া থেকে ঢাকা যাওয়ার পথে কাছিকাটা মোড় ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের নিচে খাদে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপ চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে সড়ক দূর্ঘটনা আইনে বনপাড়া হাইওয়ে থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন


যে অভিযোগে সরানো হয়েছে এডিসিকে, সেই অভিযোগকারী খোদ পরীমণি

মমেক করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

টি-স্পোর্টসে আজকের খেলা

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে অস্ত্রসহ ইউপিডিএফ সদস্য আটক

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, আহতদের মধ্যে ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
 
স্থানীয়রা জানান, গাড়ীটি দ্রুত গতিতে যাওয়ায় মোড় ঘুরতেই উল্টে ১০ ফিট নিচে খাদে পড়ে যায়।

news24bd.tv রিমু