কোটালিপাড়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ
কোটালিপাড়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ

কোটালিপাড়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ

Other

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের কোটালিপাড়ায় আসহায়, কর্মহীন মানুষ ও শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

সোমবার দ্বিতীয় দিনের মতো এই কর্মসূচি চালানো হয়।

এ ব্যাপারে বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও উপজেলা কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা বলেন, দেশের অর্থনীতিতে বড় অবদান রাখছে বসুন্ধরা গ্রুপ। এসময় এমন উদ্যোগ গ্রহণের জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে ধন্যবাদ জানান তারা।

সোমবার সকালে কোটালিপাড়া পৌরসভা সম্মেলন কক্ষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের মধ্যে দিয়ে শুরু হয় জাতীয় শোক দিবস উপলক্ষে শেখ রাসেল ক্রীড়া চক্রের কর্মসূচি।

নতুন শিক্ষা উপকরণ পেয়ে উল্লাসে মেতে ওঠে শিক্ষার্থীরা।

শিক্ষার অগ্রযাত্রায় ভূমিকা রাখায় শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা জানান, পৌরসভার মেয়র, স্কুলের প্রধান শিক্ষক সহ উপস্থিত বক্তারা।

এরপর শুরু হয় টানা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি। গোপালগঞ্জ জেলার কোটালপাড়া উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী।

দুপুরে পুনর্বাসিত ভিক্ষুক ও কর্মহীনদের মাঝে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী।

কুশলা ইউনিয়ন পরিষদের কর্মকর্তা জানান, দেশের অর্থনীতিতে বড় অবদান রাখছে বসুন্ধরা গ্রুপ।

মানবতা ও শান্তি স্লোগান নিয়ে যাত্রা শুরু করা শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা জানান সাহায্য প্রাপ্তরা।

করোনাকালে কেউ পাশে দাঁড়ায় না, তখন শেখ রাসেল ক্রীড়া চক্র সব সময় জনগণের পাশে থাকবে বলে জানান পরিচালক বৃন্দ।

সোমবার শিক্ষা উপকরণ ও খাদ্য সহায়তা প্রদান করা হয় হিরণ ইউ‌নিয়‌ন, কুশলা ইউ‌নিয়ন প‌রিষদ, ম‌নোহর মা‌র্কেট ইউ‌নিয়ন প‌রিষ‌দ, কলাবা‌ড়ি ইউ‌নিয়‌ন, রামশীল ইউ‌নিয়ন প‌রিষদ, কা‌ন্দি ইউ‌নিয়‌নে।

আরও পড়ুন: 

সেপ্টেম্বরে ‘খুলছে’ শিক্ষাপ্রতিষ্ঠান

পরীমনির বিরুদ্ধে মামলা করবে নাসিরের পরিবার 

আবারও আসতে পারে ‘কঠোর লকডাউন’: ওবায়দুল কাদের

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর