কুষ্টিয়ার দৌলতপুরে কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার
কুষ্টিয়ার দৌলতপুরে কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার

Other

কুষ্টিয়ার দৌলতপুরে এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই কলেজ শিক্ষকের নাম জহুরুল ইসলাম। তিনি উপজেলার নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষক। আজ বিকেল ৪টার দিকে উপজেলার আল্লারদর্গার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জহুরুল ইসলাম একই উপজেলার কালিতলা গ্রামের মৃত পলান মন্ডলের ছেলে।

কলেজ শিক্ষক জহুরুল ইসলামের বড়ভাই আমিরুল ইসলামের অভিযোগ, বেশ কিছুদিন ধরে আমার ছোট ভাই জহুরুলের সাথে তার স্ত্রী নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রী কলেজের পরিসংখ্যান বিভাগের শিক্ষক সাবিনা খাতুন ও তার সন্তানদের সাথে পারিবারিক কলহ চলে আসছিলো।

এর জেরে আজ বিকেলে আমার ভাইয়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আমার ভাইয়ের মৃত্যু নিয়ে আমাদের সন্দেহ রয়েছে। আমরা পরিবারের পক্ষ থেকে পুলিশকে সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছি।

ভেড়ামারা- দৌলতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত জানান, ওই কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে সমস্ত আলামত দেখে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। কিন্তু ওই কলেজ শিক্ষকের ভাইদের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে পারিবারিক কলহের জেরে ওই কলেজ শিক্ষককে হত্যা করা হয়ে থাকতে পারে। আমরা আলামত সংগ্রহ, সুষ্ঠু তদন্ত ও লাশের ময়নাতদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।  

আরও পড়ুন: 

সেপ্টেম্বরে ‘খুলছে’ শিক্ষাপ্রতিষ্ঠান

পরীমনির বিরুদ্ধে মামলা করবে নাসিরের পরিবার 

আবারও আসতে পারে ‘কঠোর লকডাউন’: ওবায়দুল কাদের

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর