মঙ্গলবার আদালতে পরীমণির নিরাপত্তায় ৫৫ পুলিশ
মঙ্গলবার আদালতে পরীমণির নিরাপত্তায় ৫৫ পুলিশ

মঙ্গলবার আদালতে পরীমণির নিরাপত্তায় ৫৫ পুলিশ

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনি র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর মাদক মামলায় এখন চার দিনের রিমান্ডে। বনানী থানা ও গোয়েন্দা পুলিশের হাত ঘুরে পরীমনির এই মামলার তদন্ত করছে সিআইডি। পরীমনির চার দিনের রিমান্ড শেষে মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে নেওয়া হবে তাকে। এজন্য আদালত পাড়ায় পরীমণি'র নিরাপত্তায় নিয়োজিত থাকবেন পুলিশের ৫৫ সদস্য।

সোমবার (৯ আগস্ট) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার (ডিসি) জাফর হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে আদালত প্রাঙ্গনে নিরাপত্তার বিষয়ে পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, বনানী থানার মামলা নং ০৫ (৮) ২১, ধারা ২৪ (খ) / ২৯ (ক) / ১০ (ক) / ৪২ (১) / ৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮-এর আসামি চিত্র নায়িকা পরীমণিকে রিমান্ড শেষে মঙ্গলবার সিএমএম কোর্ট নং ২৮-এ হাজির করা হবে। তার হাজির উপলক্ষে প্রসিকিউশন বিভাগ থেকে নিরাপত্তা ব্যবস্থা প্রণয়ন করা হলো।

গত ৪ আগস্ট পরীমণি'র ভাড়া বাসায় বিকাল তিনটা থেকে রাত আটটা পর্যন্ত টানা পাঁচ ঘণ্টার অভিযান পরিচালনা করে র‍্যাবের গোয়েন্দা সদস্যরা। অভিযান শেষে পরীমণি'র বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, এলএসডি, আইস ও সীসাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এসবের অভিযোগে ওইদিন রাতে পরীমণিকে আটক করে র‍্যাব।

আরও পড়ুন


করোনায় আক্রান্ত সহযোগী, নিয়ম ভেঙে অফিসে ব্রিটিশ প্রধানমন্ত্রী

ফরিদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতালে একদিনে ১৯ জনের মৃত্যু

১৫ বছর হামলা চালানোর দুঃসাহস দেখায়নি তেল আবিব


 

পরদিন র‍্যাব বাদী হয়ে বনানী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে পরীমণি'র বিরুদ্ধে। ওই মামলায় ওইদিনই পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই সংগে মামলাটি তদন্তের দায়িত্ব পায় পুলিশের গোয়েন্দা টিম। কিন্তু পরদিনই পুলিশ সদর দফতর থেকে এক নির্দেশনায় পরীমণিসহ অপর আসামি পিয়াসা, মৌ, রাজ, দীপু ও হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদের দায়িত্ব দেওয়া হয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি)। আগামীকাল তাদের চারদিনের রিমান্ড শেষ হচ্ছে।

news24bd.tv/আলী