সিরিজ জয় বঙ্গবন্ধু ও তার পরিবারকে উৎসর্গ করলো টাইগাররা
সিরিজ জয় বঙ্গবন্ধু ও তার পরিবারকে উৎসর্গ করলো টাইগাররা

সিরিজ জয় বঙ্গবন্ধু ও তার পরিবারকে উৎসর্গ করলো টাইগাররা

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষে দেশজুড়ে চলছে মুজিব শতবর্ষ। এ উপলক্ষে এ বছর বাংলাদেশে আয়োজিত সবগুলো ক্রিকেট টুর্নামেন্ট আর সিরিজ বঙ্গবন্ধুর নামে করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া সিরিজও ছিল বঙ্গবন্ধুর নামে। তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ এ এই ঐতিহাসিক সিরিজ জয় বঙ্গবন্ধু ও তার পরিবারকেই উৎসর্গ করলো টাইগাররা।

সিরিজের শেষ ম্যাচের পর আজ (সোমবার) বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ পুরো দলের পক্ষ থেকে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারকে সিরিজ জয় উৎসর্গ করলেন।

রিয়াদ বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের মধ্যে এই সিরিজ জয় আমরা বঙ্গবন্ধুকে ও বঙ্গবন্ধুর পরিবারকে উৎসর্গ করছি। ’

আরও পড়ুন: 

সেপ্টেম্বরে ‘খুলছে’ শিক্ষাপ্রতিষ্ঠান

আগামী ২০ আগস্ট পবিত্র আশুরা

পরীমনির বিরুদ্ধে মামলা করবে নাসিরের পরিবার 

আবারও আসতে পারে ‘কঠোর লকডাউন’: ওবায়দুল কাদের


অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে রিয়াদ বলেন, ‘কী ভাবছি তা প্রকাশ করা কঠিন। তবে আমি দলের প্রত্যেকের জন্য খুবই খুশি। টিম ম্যানেজমেন্ট অনেক সাহায্য করেছে। ছেলেরা জয়ের ক্ষুধা দেখিয়েছে। তাদের চরিত্র ফুটে উঠেছে। আমরা আমাদের পরিকল্পনাগুলো ভালোভাবে প্রয়োগ করতে পেরেছি। এখানে ব্যাটসম্যানদের রান করা কঠিন ছিল। কিন্তু আমরা ভালো কিছু করতে পেরেছি। ’ 

news24bd.tv/ নকিব