হতাশার থেকে আনন্দ বেশি অনুভূত হবে
হতাশার থেকে আনন্দ বেশি অনুভূত হবে

হতাশার থেকে আনন্দ বেশি অনুভূত হবে

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: ভুল থেকে বেড়িয়ে আসার সম্ভাবনা আছে। হতাশার থেকে আনন্দ বেশি অনুভূত হবে। কর্মক্ষেত্রে সুযোগ আশা করতে পারেন। নিজের ওপর বিশ্বাস রাখুন। ভেঙে পড়বেন না।

বৃষ: কিছু দুশ্চিন্তা আসতে পারে। বেশ কিছু গোপন কর্মের সন্ধান পাবেন। চোখ কান খোলা রাখুন, আপনার আড়ালে কাজ হওয়ার সম্ভাবনা আছে। কিছুটা অনিশ্চয়তা বজায় থাকবে।

মিথুন: আপনাকে অবশ্যই অন্য লোকদের প্রতি অত্যন্ত মর্যাদার সাথে আচরণ করতে হবে। তবে বেশ কিছু বিষয় সম্পর্কে উদ্বিগ্ন থাকবেন। নিজ দায়িত্বে কাজ করুন। বাচ্চাদের সঙ্গে মোকাবিলা করার প্রচেষ্টা স্বাভাবিকের চেয়ে বেশি সময়সাপেক্ষ হতে পারে।

কর্কট: পারিবারিক জীবন থেকে জটিলতা বের করার চেষ্টা করুন। নিজের নীতি বজায় রাখুন। আইনি ব্যবস্থা নিয়ে সতর্ক থাকুন, প্রয়োজনে বন্ধুদের থেকে পরামর্শ নিন। সিদ্ধান্ত ভেবে চিন্তে নিন।

সিংহ: সম্পর্কে উত্তেজনা বজায় থাকবে, তবে কারণ স্পষ্ট নয়। বিরক্তিকর মন্তব্য থেকে দূরে থাকুন। অংশীদারদের সন্দেহ থেকে দূরে থাকুন! বিচলিত হবেন না। কিছু সুযোগ সুবিধা প্রদান করতে হবে।

কন্যা: কিছু কাজের সুরাহা হবে, তাই স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন। কিছু পরিবর্তন আশা করতে পারেন। অপ্রত্যাশিত ঘটনা মেনে নিন। এগিয়ে চলুন ভবিষ্যতের দিকে। কোনও কাজে দেরি হলে বিরক্ত হবেন না।

তুলা: অযৌক্তিক আচরণে দোষী হতে পারেন। কঠোর বিচারের আওতায় আসতে পারেন। মেজাজ মনোরম রাখুন। আবেগ ধরে রাখুন। প্রেমের লক্ষণ দেখা যাচ্ছে, তবে মানুষটিকে যাচাই করে নিন।

বৃশ্চিক: বন্ধুদের সঙ্গে থাকুন ,তাদের কঠিন সময়ে পাশে থাকুন। সমর্থন এবং উৎসাহ কম করবেন না। নিজের এবং কাছের মানুষের যত্ন নিন। এটা প্রতিযোগিতার সময় না। সর্বোপরি, আপনি যদি তাদের বিরুদ্ধে না হয়ে মানুষের সাথে কাজ করেন তবে আপনি আরও অনেক কিছু অর্জন করতে পারেন।

ধনু: সামাজিক ঝুঁকি রয়েছে। বড় কোনও প্রাপ্তি ঘটতে পারে। রোমান্সে আটকা পড়ার সুযোগ রয়েছে। নিজের মতের বিরুদ্ধে কিছু করবেন না।

মকর: জীবনে অনুপ্রেরণা জোগান। এই সময়ে গুরুত্বপূর্ণ বিবেচনা হল আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়নের জন্য প্রস্তুত কি না। আপনি সর্বদা সময়ের সঙ্গে যেতে পারেন এবং গতি একটু বেশি হলে আতঙ্কিত হবেন না।

আরও পড়ুন


কোরআনের বর্ণনায় মুমিন ও পাপী উভয়ের মৃত্যুযন্ত্রণা

করোনার পরে চুল ঝরে যাচ্ছে? সমাধান জেনে নিন

কক্সবাজারে রিকশাচালককে নির্যাতন, গ্রেপ্তার অভিযুক্ত যাত্রী

টি-স্পোর্টসে আজকের খেলা

কুম্ভ: শক্তিশালী সারিবদ্ধ ভাবে পরিস্থিতি সৃষ্টি হবে। আইনি প্রশ্ন, বিদেশি সংযোগ, উচ্চ শিক্ষায় উন্নতি আসবে। বিশেষ ছুটির সম্ভাবনা আছে। আনন্দ উল্লাস বজায় থাকবে।

মীন: বৃহস্পতি তুঙ্গে! আপনার অধিকার এবং স্বার্থের পর্যাপ্ত সুবিধা পাবেন। আর্থিক হতাশা বা ধাক্কা আপনার আত্মবিশ্বাস এবং সংকল্পকে ক্ষতিগ্রস্ত করতে পারে না। সর্বোপরি, এটি আধ্যাত্মিক মাত্রা সম্পর্কে আপনার সচেতনতা জাগ্রত করছে।

news24bd.tv রিমু