বিদায় অনুষ্ঠানের পর মেসিকে বার্সেলোনার নতুন প্রস্তাব!
বিদায় অনুষ্ঠানের পর মেসিকে বার্সেলোনার নতুন প্রস্তাব!

বিদায় অনুষ্ঠানের পর মেসিকে বার্সেলোনার নতুন প্রস্তাব!

অনলাইন ডেস্ক

দুই দিন আগেই সংবাদ সম্মেলন করে বার্সেলোনায় মেসির বিদায় অনুষ্ঠান হয়ে গেল। যদিও বার্সেলোনা এবং মেসি দুই পক্ষই চেয়েছিলো চুক্তি করতে, কিন্তু ক্লাবের অর্থনৈতিক টানাপোড়ন আর স্প্যানিশ লীগের নিয়ম কানুন তাতে বাধা হয়ে দাঁড়ায়।

এমনকি বার্সেলোনায় থাকার জন্য মেসি নিজের বেতনের অর্ধেক কমিয়ে ফেলতেও রাজি ছিলেন। তবে বার্সা আনুষ্ঠানিকভাবেই জানিয়ে দেয় সর্বকালের অন্যতম সেরা এই খেলোয়াড়টিকে আর নিজেদের ক্লাবে রাখা সম্ভব হচ্ছে না।

মেসির পরবর্তী গন্তব্য নিয়েও গুঞ্জনের শেষ নেই। তবে বেশিরভাগ সংবাদমাধ্যমই অবশ্য তাকে ফরাসি ক্লাব পিএসজি-তেই পাঠিয়ে দিচ্ছে।

কিন্তু এই মাঝেই বোমা ফাটালো স্প্যানিশ চ্যানেল বেতেভে। মেসিকে নাকি বার্সেলোনার পক্ষ থেকে দেওয়া হয়েছে নতুন চুক্তির প্রস্তাব।

তাদের এক অনুষ্ঠান ‘লা পোর্তেরিয়া’তে জানানো হয়েছে, মেসিকে আটকে রাখার জন্য শেষ এক চেষ্টা চালিয়ে যাচ্ছে কাতালান ক্লাবটি। বার্সেলোনার নতুন প্রধান নির্বাহী ফেরান রেভেরতার এ প্রস্তাব নিয়ে গেছেন মেসির কাছে। আর খবরটি বের করেছেন সাংবাদিক মার্ক মার্বা প্রাৎস।

তাদের প্রাৎসের সূত্র ধরে আরও জানা গেছে, বার্সায় থেকে যাওয়ার সম্ভাবনা একেবারেই শেষ হয়ে যায়নি মেসির!

তবে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানায়, যদিও প্রাৎস ও লা পোর্তেরিয়ার এ সংবাদ আদৌ সত্য কি না, সেটা জানার জন্য মেসি ও ক্লাবের বেশ কিছু সূত্রের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও আশাব্যঞ্জক সাড়া পায়নি তারা।

এদিকে আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তের সাংবাদিক তোনি হুয়ানমার্তি এবং আলবার্ত রোগেও একই কথা বলছেন। জানিয়েছেন, সংবাদ সম্মেলন করে বিদায় নেওয়ার পর আবারও মেসিকে দলে রাখার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা।