ফের ২ দিনের রিমান্ডে পরীমণি

ফের ২ দিনের রিমান্ডে পরীমণি

অনলাইন ডেস্ক

ফের ২ দিনের রিমান্ডে আলোচিত চিত্রনায়িকা পরীমণি। মাদকদ্রব্য আইনে করা মামলায় পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে চারদিনের রিমান্ড শেষে নায়িকা ও তার সহযোগীকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে মাদক আইনের মামলার সুষ্ঠুতদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এসময় আসামি পক্ষে রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।

আরও পড়ুন


ফের ৪২তম বিসিএসের ভাইভার তারিখ পেছাল

একনজর নাতনী পরীমণিকে দেখতে আদালতে বৃদ্ধ নানা

পদ্মাসেতুর পিলারে ফেরির ধাক্কা: নৌ মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন

ঝিনাইদহে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু


গত ৫ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। চার দিনের রিমান্ড শেষে আজ (১০ আগস্ট) তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে সিআইডি।

৫ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা পরীমণি ও দীপুর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের পক্ষে যুক্তি তুলে ধরেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক চার দিনের রিমান্ডের আদেশ দেন।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক