অস্ট্রিয়ায় বাংলা ক্লাবের বনভোজন
অস্ট্রিয়ায় বাংলা ক্লাবের বনভোজন

অস্ট্রিয়ায় বাংলা ক্লাবের বনভোজন

অনলাইন ডেস্ক

অস্ট্রিয়ায় প্রবাসীদের অন্যতম সংগঠন বাংলা ক্লাবের আয়োজনে রবিবার বুর্গেনল্যান্ড রাজ্যের অস্ট্রিয়া হাংগেরি সীমান্তবর্তী নয়েসিডলার লেকে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। এই বনভোজনের মাধ্যমে দীর্ঘদিন পর আবারও প্রবাসীরা একসাথে মিলিত হওয়ার সুযোগ পেয়েছেন। এই বনভোজনে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা তাদের পরিবার পরিজন নিয়ে অংশগ্রহণ করেন।  

সংগঠনটির সভাপতি কামাল হোসেন এবং সাধারণ সম্পাদক দুলাল ভূইয়াসহ ক্লাবের কার্যকরী সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে এই বনভোজনের আয়োজন করা হয়।

 

বনভোজনে আমন্ত্রিত প্রবাসীদের জন্য কয়েকটি খেলার আয়োজন করে বাংলা ক্লাব অস্ট্রিয়া। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ক্লাব সদস্য মাইদুল মিয়া, শাহীন ভুইয়া, শাহীন চৌধুরী, এস এ এম রানা, প্রোশিন শাহরিয়ার, জামাল উদ্দিন, ওয়াসিউজ্জামান জাবেদ, মেহেদি হাসান, মিরাজ হক, তনয়, মোহাম্মদ আলী এবং আরিফ রায়হান।  

আরও পড়ুন


আলোচনা হলে ইরানের অধিকার নিশ্চিত করতে হবে: ম্যাক্রনকে রায়িসি

ইসরাইলের পতন খুব শিগগিরই বাস্তবায়ন হবে: জেনারেল হোসেইন

গাজীপুরে কবর থেকে কঙ্কাল চুরির সময় হাতেনাতে যুবক আটক


 

বাংলা ক্লাব অস্ট্রিয়ার মাইদুল মিয়া জানান, এই ক্লাবটি অস্ট্রিয়ায় বসবাসরত তরুণ প্রবাসীদের নিয়ে গঠিত এবং তরুণদের সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকে। বাংলা সংস্কৃতি এবং বাংলাদেশের জাতীয় দিবসগুলোকে অস্ট্রিয়ায় বেড়ে উঠা তরুণ প্রজন্মের কাছে পরিচয় করিয়ে দিতে বাংলা ক্লাব কাজ করে যাবে।  

news24bd.tv/আলী