মেসি: ৩০ নম্বর জার্সি পরে নতুন ক্লাবের অভিযান শুরু
Breaking News
মেসি: ৩০ নম্বর জার্সি পরে নতুন ক্লাবের অভিযান শুরু

মেসি: ৩০ নম্বর জার্সি পরে নতুন ক্লাবের অভিযান শুরু

অনলাইন ডেস্ক

প্রত্যাশিত ভাবে প্যারিস সঁ জঁ (পিএসজি)-তে দু’বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন লিয়োনেল মেসি। নতুন ক্লাবের হয়ে ৩০ নম্বর জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে এই চুক্তির মেয়াদ দু’বছর হলেও, মেসি ও ক্লাব কর্তারা চাইলে এই সম্পর্কের মেয়াদ বাড়তে পারে। ক্লাবের তরফে এমনটাই জানানো হয়েছে।

বার্সেলোনায় ১০ নম্বর জার্সি ও ‘এল এম টেন’ যেন সমার্থক ছিল। নেমারের ক্লাবে তাঁর আসা নিয়ে আলোচনা শুরু হতেই ঘুরপাক খাচ্ছিল একটাই প্রশ্ন— মেসি কত নম্বর জার্সি পরে নতুন ক্লাবের অভিযান শুরু করবেন? অবশেষে মিলল উত্তর, ৩০।

নতুন ইনিংস শুরু করার আগে মেসি বলেন, “প্যারিস সঁ জঁ-তে নতুন ভাবে সব কিছু শুরু করতে চাই। পেশাদার ফুটবলার হিসেবে আমার এখনও অনেক কিছু দেওয়ার আছে। আশা করি, নতুন দলকে আলাদা উচ্চতায় নিয়ে যেতে পারব। এ বারের দলটাও বেশ ভাল হয়েছে। সতীর্থদের সঙ্গে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি। ”

প্যারিসের স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার দুপুরেই তিনি ক্লাবে পা রাখেন। এর পর চলে ছবি তোলার পালা। ক্লাবের টুইটার হ্যান্ডলে সেই ছবি শেয়ারও করা হয়েছে।

আরও পড়ুন


ইরান প্রস্তুত থাকলে ভিয়েনা আলোচনা শুরু হবে

যে অভিযোগে সরানো হয়েছে এডিসিকে, সেই অভিযোগকারী খোদ পরীমণি

মমেক করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

টি-স্পোর্টসে আজকের খেলা

সংবাদ সংস্থা সূত্রে খবর, বছরে ৩৫ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। নেমারকেও বছরে ৩৫ মিলিয়ন পারিশ্রমিক দেয় পিএসজি। মেসি-নেমার যুগলবন্দি দেখার অপেক্ষায় ফুটবল দুনিয়া।

news24bd.tv রিমু 

;