পরীমনি-সাকলায়েনের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ভাইরাল
পরীমনি-সাকলায়েনের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ভাইরাল

পরীমনি-সাকলায়েনের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির মামলার তদন্তকালে ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের প্রেমের সম্পর্ক ফাঁস হওয়ার পর সারাদেশসহ পুলিশে তোলপাড় চলছে। এর রেশ কাটতে না কাটতেই পরীমনি ও গোলাম সাকলায়েন শিথিলের নতুন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে সাকলায়ের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে দুইজন দুইজনকে কেক কেটে খাইয়ে দেওয়াসহ অন্তরঙ্গ দৃশ্য দেখা গেছে।

মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যার দিকে ইউটিউব ও ফেসবুকে ভিডিওটি ছাড়া হয়।

ভিডিওর ক্যাপশনে বলা হয়, ‘পরীমনি ও পুলিশ কর্মকর্তা সাকলাইনের গোপন ভিডিও! 

ভিডিওতে দেখা যায়, জন্মদিনের পার্টিতে পরীমনি ও সাকলায়েন কেক কাটছেন।

ভিডিওতে আরও দেখা যায়, তারা একে অপরকে কেক মুখে তুলে খাইয়ে দিচ্ছেন। এছাড়া একটি কেকের খণ্ড মুখে নিয়ে সাকলায়েনের মুখে তুলে দেন পরীমনি। এরপর তারা দুজন ‘হ্যাপি বার্থডে’ গান গায়।

এক মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওতে পরীমনিকে কালো-বেগুনি শাড়ি ও সাকলায়েনকে কালো শার্টে দেখা যায়। সাকলায়েনকে কেক খাইয়ে দেয়ার পর পরীমনিকে নাচতেও দেখা যায় ওই ভিডিওতে।  

সম্প্রতি মাদকসহ বনানীর নিজ বাসা থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন হালের আলোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমণি ওরফে পরীমণি। তিনি পুলিশ হেফাজতে থাকা অবস্থাতেই তার সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েনের সঙ্গে ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

গত পয়লা আগস্ট পরীমনি নিজের গাড়িতে করে গোলাম সাকালায়েনের সরকারি বাসভবনে গিয়ে ১৮ ঘণ্টা অবস্থান করেন। ইতোমধ্যে এই ঘটনার সিসিটিভি ফুটেজও ছড়িয়ে পড়েছে।

news24bd.tv নাজিম