চাঁদপুরে করোনায় আরও ৬ জনের মৃত্যু
চাঁদপুরে করোনায় আরও ৬ জনের মৃত্যু

চাঁদপুরে করোনায় আরও ৬ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চাঁদপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনা সংক্রমণে চার জন এবং দুই জন উপসর্গ নিয়ে মারা গেছেন। সব মিলিয়ে চাঁদপুরে সংক্রমণ এবং মৃত্যুর হার অনেকাংশে কমেছে।

বুধবার সকালে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও জেলার করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য জানিয়েছেন।

করোনা সংক্রমণ ও উপসর্গে যারা মারা গেছেন, চাঁদপুর পৌরসভার যমুনা রোড এলাকার নূরজাহান বেগম (৬৫), সদর উপজেলার বাগাদী গাছতলার সাজেদা বেগম (৫৫), মনোহরখাদী গ্রামের দেলোয়ার হোসেন (৫৪), মতলব দক্ষিণ উপজেলার দীঘলী গ্রামের সাফিয়া বেগম (৭৫), ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা এলাকার মজিবুর রহমান (৫০) এবং হাইমচরের চরকৃষ্ণপুর গ্রামের রওশন আরা (৫৫)।

ডা. সুজাউদ্দৌলা জানান, জেলায় মোট ৫৫৯ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ মিলেছে ১৭৪ জনের মধ্যে। এতে সংক্রমণের হার ৩১.১২ শতাংশ।

আরও পড়ুন


ইরান প্রস্তুত থাকলে ভিয়েনা আলোচনা শুরু হবে

মেসি: ৩০ নম্বর জার্সি পরে নতুন ক্লাবের অভিযান শুরু

মমেক করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

এদিকে, চাঁদপুরে সব মিলিয়ে করোনায় সংক্রমিত হয়েছেন ১২ হাজার ৭০০ জন। আর করোনায় মারা গেছেন ২০৮ জন। এছাড়া উপসর্গ নিয়ে আরও প্রায় সাড়ে ৫০০ জন।

এমন পরিস্থিতিতে কঠোর বিধি-নিষেধ প্রত্যাহার করে আজ বুধবার (১১ আগস্ট) ভোর থেকে সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দিয়েছে সরকার।

news24bd.tv রিমু