দিনাজপুরে একদিনে দুইজনের মৃত্যু, শনাক্ত ৫৫
দিনাজপুরে একদিনে দুইজনের মৃত্যু, শনাক্ত ৫৫

দিনাজপুরে একদিনে দুইজনের মৃত্যু, শনাক্ত ৫৫

অনলাইন ডেস্ক

মহামারী করোনা ভাইরাসে গেল ২৪ ঘণ্টায় দিনাজপুরে করোনার উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ জেলায় এখন পর্যন্ত ২৬৬ জন মারা গেলেন। এ সময় নতুন করে ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছেন।

আজ সকালে দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২৬৫ জনের নমুনা পরীক্ষা করে ৫৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২০ দশমিক ৭৫ শতাংশ।

এদের মধ্যে জেলার সদর উপজেলায় ৩৭ জন আক্রান্ত হয়েছে। এ ছাড়া ফুলবাড়ীতে দুজন, পার্বতীপুরে দুজন, খানসামায় একজন, কাহারোলে একজন, বোচাগঞ্জে দুজন, চিরিরবন্দরে দুজন, বীরগঞ্জে সাতজন এবং বিরলে একজন আক্রান্ত হয়েছেন। সব মিলে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৫০২ জন। জেলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৯৫৩ জন।

আরও পড়ুন:


পরীমনি-সাকলায়েনের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ভাইরাল

বিধিনিষেধ শিথিল হলেও যা বন্ধ থাকছে

যে বিষয়ে কথা বলতে ইসরাইল সফরে গেলেন সিআইএ প্রধান

নব্য জেএমবির বোমা প্রস্তুতকারক আটক


বুধবার সকাল পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা ছিল ২৬৬ জনে। জেলায় এক দিনে সুস্থ হয়েছেন ৬৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২৮৩ জন। এ সময় করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন সূত্রে জানা গেছে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৫৯ জন ভর্তি রয়েছেন। আর করোনার উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৬০ জন। ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনায় ১২ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১২ জন। জেলার ১৩ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় ১৫ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি আছেন পাঁচজন।

news24bd.tv নাজিম