নতুন ক্লাবে প্রথম দিন যেমন কাটলো মেসির (ভিডিও)
Breaking News
নতুন ক্লাবে প্রথম দিন যেমন কাটলো মেসির (ভিডিও)

নতুন ক্লাবে প্রথম দিন যেমন কাটলো মেসির (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রাণের ক্লাব বার্সাকে ছেড়ে পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। গতকাল নতুন ক্লাব যোগদানের জন্য প্যারিসে পৌঁছে স্বাস্থ্য পরীক্ষাসহ প্রয়োজনীয় কাজ সেরে ফেলেন মেসি।

স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টার পরে (বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ২টা) আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে মেসিকে দলে নেওয়ার কথা জানায় পিএসজি। চুক্তি সাক্ষরের সময় দলের চেয়ারম্যান নাসের আল খেলাইফির সঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন মেসি।

 

সকল আনুষ্ঠানিকতা শেষে ক্লাবের ওয়েবসাইটে তার অনুভূতি জানান মেসি। বলেন - পিএসজিতে ক্যারিয়ারে নতুন একটি অধ্যায়  শুরু করার ব্যাপারে আমি রোমাঞ্চিত। এই ক্লাবের সবকিছুই আমার ফুটবলের উচ্চাঙ্ক্ষার সঙ্গে মেলে। ক্লাবটির স্কোয়াড ও কোচিং স্টাফ কতটা শক্তিশালী, আমি জানি।

আর্জেন্টাইন সুপার স্টার আরও বলেন, এই ক্লাব ও এর সমর্থকদের জন্য বিশেষ কিছু করতে আমি দৃঢ়প্রতিজ্ঞ। পাক দি ফ্রাঁসে (পিএসজির স্টেডিয়াম) মাঠে নামতে আমি মুখিয়ে আছি।

এর ফলে এখন থেকে আর 'এলএম-১০' নয়, এবার লিওনেল মেসি গোল করলেই লিখতে হবে 'এলএম-৩০'। কেননা যাবতীয় প্রতীক্ষার অবসান ঘটিয়ে ৩০ নম্বর জার্সি পরে প্যারিসের মাঠে নেমে পড়েছেন মেসি। তবে এবার পিএসজি'র ঘরের ছেলে হয়ে।  

আরও পড়ুন


নেই মেসি, তবুও মেসির জার্সি বিক্রি করছে বার্সা

সেই শেলেনবার্গের মৃত্যুদণ্ডের রায় বহাল রাখল চীনা আদালত

যুক্তরাষ্ট্রের কারণে দক্ষিণ চীন সাগরে শান্তি হুমকির মুখে

স্বর্ণের বার আত্মসাতে ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেফতার


এতে ২০১৭ সালের পর আবারও ফুটবলে দেখা যাবে মেসি-নেইমার জুটি। এবার কেবল জার্সির রং বদলে যাবে। ২০১৭ সালে বার্সা থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

ভিডিও দেখতে ক্লিক করুন

ফরাসি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২ বছরের। তবে সঙ্গে মেয়াদ ১ বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ রাখা হচ্ছে। কাতারি মালিকানাধীন ক্লাবটিতে বছরে প্রায় ২৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। অন্যান্য সুযোগ-সুবিধাসহ সবমিলিয়ে তার আয় হবে বছরে ৩৫ মিলিয়ন ইউরো।

এদিকে, বাংলাদেশ সময় বুধবার বিকেল ৩টায় পিএসজির মিলনায়তনে সংবাদ সম্মেলন করবে ক্লাবটি। সেখানেই বার্সেলোনার হয়ে রেকর্ড ৬৭২টি গোল করা মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে পিএসজি

news24bd.tv এসএম

;