১০০ উইকেট শিকার নিয়ে সাকিবকে যে বার্তা দিলেন মালিঙ্গা
১০০ উইকেট শিকার নিয়ে সাকিবকে যে বার্তা দিলেন মালিঙ্গা

১০০ উইকেট শিকার নিয়ে সাকিবকে যে বার্তা দিলেন মালিঙ্গা

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে এবারের টি-টোয়েন্টিতে অনন্য এক রেকর্ড গড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এতো দিন এই রেকর্ডের মালিক ছিল একজনই। তিনি ছিলেন লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা।

তবে মালিঙ্গা এখন আর একা এই রেকর্ডের মালিক নন।

গত ৯ আগস্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে মালিঙ্গার রেকর্ডে ভাগ বসালেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এই কীর্তি গড়লেন সাকিব।

তবে নিজের গর্বিত এই রেকর্ডে ভাগ বসানোয় সাকিবকে অভিনন্দন জানাতে কার্পণ্য করেননি লাসিথ মালিঙ্গা। সাকিবের এই রেকর্ড নিয়ে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো তাদের নিজেস্ব সামাজিক যোগযোগ পেজে পোস্ট করে। আর সেখানে কমেন্ট করেন লাসিথ মালিঙ্গা। তিনি লেখেন, 'অভিনন্দন! সাকিব, আরো অনেক পথ যেতে হবে। '

আরও পড়ুন


নতুন ক্লাবে প্রথম দিন যেমন কাটলো মেসির (ভিডিও)

নেই মেসি, তবুও মেসির জার্সি বিক্রি করছে বার্সা

সেই শেলেনবার্গের মৃত্যুদণ্ডের রায় বহাল রাখল চীনা আদালত

যুক্তরাষ্ট্রের কারণে দক্ষিণ চীন সাগরে শান্তি হুমকির মুখে


অস্ট্রেলিয়ার বিপক্ষে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে ৬০ রানে জয় পায় বাংলাদেশ। এদিন মাত্র ৯ রানে ৪ উইকেট নেন সাকিব।   ইনিংসের ১৪তম ওভারে সাকিবের ঘূর্ণিতে রানের খাতা না খুলেই বিদায় নেন টার্নার। আর এরইসঙ্গে টি-টোয়েন্টি ১০০ উইকেটশিকারের গৌরব অর্জন করেন সাকিব। শুধু তাই নয়, একই ম্যাচে ২০ বলে ১১ রান করে টি-টোয়েন্টিতে হাজার রানও স্পর্শ করেন সাকিব।

news24bd.tv এসএম