পিয়াসার হিজাবের দাম ১ লাখ ২০ হাজার ও মাস্কের দাম প্রায় ৫ হাজার টাকা!

পিয়াসার হিজাবের দাম ১ লাখ ২০ হাজার ও মাস্কের দাম প্রায় ৫ হাজার টাকা!

অনলাইন ডেস্ক

সম্প্রতি র‍্যাবের অভিযানে গ্রেপ্তার হন কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা। তারপর থেকেই অনেক চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসছে পিয়াসার বিরুদ্ধে। এবার পিয়াসার বিত্ত-বৈভব ও জাকজমক জীবনের বিস্ময়কর তথ্য মিলেছে।

পিয়াসার এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, পিয়াসা মিডিয়ার ক্যামেরা থেকে মুখ লুকাতে যে হিজাবের আড়ালে লুকাতে চেয়েছিল সেই হিজাবটিরই দাম ১ লাখ ২০ হাজার টাকা।

এটি লন্ডনের বারবেরি ব্র্যান্ডের। আর গ্রেপ্তারের সময় তার মুখে থাকা মাস্কটির দাম ৪ হাজার ৮০০ টাকা! পিয়াসার শুধু জুতার কালেকশনই আছে ২২ লাখ টাকার মতো।

এদিকে পিয়াসাসহ মাদক মামলায় গ্রেফতার নায়িকা পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও শরিফুল হাসান ওরফে মিশু হাসানের বাসা থেকে বিএমডব্লিউসহ ছয়টি দামি গাড়ি উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এছাড়াও বেশকিছু মোবাইল, ল্যাপটপ ও ইলেকট্রনিকস ডিভাইসসহ নানা ধরনের নথি জব্দ করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন


১০০ উইকেট শিকার নিয়ে সাকিবকে যে বার্তা দিলেন মালিঙ্গা

নতুন ক্লাবে প্রথম দিন যেমন কাটলো মেসির (ভিডিও)

নেই মেসি, তবুও মেসির জার্সি বিক্রি করছে বার্সা

সেই শেলেনবার্গের মৃত্যুদণ্ডের রায় বহাল রাখল চীনা আদালত


সূত্র জানায়, রাতের রানি হিসাবে খ্যাত কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আসরে উড়ত লাখ লাখ টাকা। পরীমণির চেয়েও বেশি আভিজাত্যের ছোঁয়া ছিল পিয়াসার চালচলনে।

গুচি, ভারসেক, ফেনডি, সালভাটো ফ্রেগে, বারবেরি ও লুইচ ভুইটনের মতো বিশ্বখ্যাত নামিদামি ব্র্যান্ডের পণ্যসামগ্রী ব্যবহার করেন পিয়াসা। তার হাতে দেখা মিলেছে রোলেক্স ব্র্যান্ডের ২৪ ক্যারেটের সোনার ঘড়ি, যার দর ৪২ লাখ টাকা।

পিয়াসার বিএমডব্লিউ জেড ফোর মডেলের হুডখোলা গাড়িটির দাম ২ কোটি ৪০ লাখ টাকা।

news24bd.tv এসএম