বরিশালে দুঃস্থ ৪১০ জন শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ
বরিশালে দুঃস্থ ৪১০ জন শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ

বরিশালে দুঃস্থ ৪১০ জন শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ

Other

বরিশালে করোনাকালে কর্মহীন অসহায়-দুঃস্থ ৪১০ জন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টিফুড প্রোডাক্ট লিমিটেডের ব্যানারে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। করোনা দুর্যোগে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে খুশী কর্মহীন মানুষ।  

আগামীতেও বসুন্ধরা গ্রুপের এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের এরিয়া সেলস্ ম্যানেজার।

কর্মহীন মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বিতরণের প্রশংসা করেছেন বরিশালের জেলা প্রশাসক।  

আজ বুধবার বেলা পৌঁনে ১২টায় নগরীর হাটখোলা রোডে স্বাস্থ্য বিধি মেনে ১৩০ জন কর্মহীন অসহায়-দুঃস্থ শ্রমিকের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বিতরণ করা হয়। বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টিফুড প্রোডাক্ট লিমিটেডের এরিয়া সেলস্ ম্যানেজার মো. শহীদুল ইসলাম স্থানীয় শীর্ষ ব্যবসায়ীদের সাথে নিয়ে এই খাদ্য সহায়তা বিতরণ করেন।

খাদ্য সহায়তা পেয়ে খুশী কর্মহীন অসহায় শ্রমিকরা। তারা বলেন, করোনাকালে কাজকর্ম নেই। এ কারণে আয় রোজগার বন্ধ। রোজগার বন্ধ থাকায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছিলেন তারা। এ অবস্থায় বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে আপ্লুত তারা। কর্মহীন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক সহ অন্যান্যদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। আগামী দিনেও যাতে বসুন্ধরা গ্রুপ অসহায় মানুষকে সহায়তা করতে পারে সে জন্য তারা সৃষ্টিকর্তার কাছে দোয়া কামনা করেন।  

খাদ্য সহায়তা বিতরণকালে বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টিফুড প্রোডাক্ট লিমিটেডের এরিয়া সেলস্ ম্যানেজার মো. শহীদুল ইসলাম বলেন, করোনা দুর্যোগে সারা দেশে অসহায়-দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে বসুন্ধরা গ্রুপ। এই ধারাবাহিকতায় বরিশালে আজ ৪১০ জন অসহায়-দুঃস্থ শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। আগামীতেও এই সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।  

বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, করোনা প্রাদুর্ভাব মোকাবেলার জন্য বসুন্ধরা গ্রুপের কাছে কিছু অক্সিজেন সিলিন্ডার এবং আরও খাদ্য সহায়তা কামনা করেন। দুর্যোগ মোকাবেলায় বসুন্ধরা গ্রুপ জণগনের পাশে থাকবে বলে আশা করেন জেলা প্রশাসক।  

বরিশাল নগরী ছাড়াও আজ জেলার বানারীপাড়া ও টরকী এবং ভোলায় খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। প্রতিজনকে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন এবং মসলা সহ মোট ১৬ কেজির একটি করে প্যাকেট উপহার দেয়া হয়।  

আরও পড়ুন


আবারও বাড়ছে ভারতে করোনা সংক্রমণ

জিমিকে ফের ৫দিনের রিমান্ডের আবেদন

সলঙ্গায় ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

আজ ‘মুক্তিযুদ্ধের টার্নিং পয়েন্ট’ ঐতিহাসিক জাহাজমারা দিবস


NEWS24.TV / কামরুল