শেরপুরে বজ্রপাতের পৃথক ঘটনায় নিহত ৪
শেরপুরে বজ্রপাতের পৃথক ঘটনায় নিহত ৪

শেরপুরে বজ্রপাতের পৃথক ঘটনায় নিহত ৪

Other

শেরপুরে বজ্রপাতের পৃথক ঘটনায় ২ কৃষি শ্রমিক ও ২ কিশোরসহ ৪ জন নিহত এবং আরও ৪ কৃষি শ্রমিক আহত হয়েছেন। ১১ আগস্ট বুধবার দুপুরে জেলার বিভিন্ন জায়গায় এ ঘটনাগুলো ঘটে।  

নিহতরা হচ্ছেন সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে মো. মোস্তফা, নকলা উপজেলার লাভা গ্রামের মো. বদিউজ্জামানের ছেলে মো. আজিজুল হক, শ্রীবরদী উপজেলার মো. আব্দুল হামিদের ছেলে মো. আরমান হোসেন ও ঝিনাইগাতী উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে মো. রাসেল মিয়া।  

আহতরা হচ্ছেন- সদর উপজেলার কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মো. ফজু মিয়ার ছেলে মো. বদু মিয়া ও মৃত জোসনা মিয়ার ছেলে মো. আবু সাঈদ এবং নকলার লাভা গ্রামের আব্দুস ছালামের পুত্র বাবু মিয়া ও মোক্তার হোসেনের পুত্র মো. হুমায়ুন ওরফে ফকির।

স্থানীয়রা জানায়, বুধবার বেলা ১২টার দিকে বৃষ্টিপাতের সময় সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে কৃষি জমিতে আমন ধানের চারা রোপনকালে হঠাৎ বজ্রপাত হলে কৃষি শ্রমিক মোস্তফা ঘটনাস্থলেই মারা যান এবং বদু মিয়া ও আবু সাঈদ গুরুতর আহত হন।  

এছাড়া দুপুর সাড়ে ১২টার নকলা উপজেলার লাভা এলাকায় কৃষি জমিতে ধান রোপনের সময় আকস্মিক বজ্রপাত হলে কৃষি শ্রমিক মো. আজিজুল হক মারা যান। এসময় মো. হুমায়ুন ও বাবু মিয়া আহত হন।  

অন্যদিকে একই সময় শ্রীবরদী উপজেলার গোশাইপুর এলাকায় বজ্রপাতে নিহত হয় কিশোর আরমান হোসেন ও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকায় নিহত হয় কিশোর রাসেল মিয়া।

আরও পড়ুন


আবারও বাড়ছে ভারতে করোনা সংক্রমণ

জিমিকে ফের ৫দিনের রিমান্ডের আবেদন

সলঙ্গায় ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

আজ ‘মুক্তিযুদ্ধের টার্নিং পয়েন্ট’ ঐতিহাসিক জাহাজমারা দিবস


NEWS24.TV / কামরুল