চড়া মূল্যের মেসির পিএসজির জার্সি ২০ মিনিটেই শেষ
চড়া মূল্যের মেসির পিএসজির জার্সি ২০ মিনিটেই শেষ

চড়া মূল্যের মেসির পিএসজির জার্সি ২০ মিনিটেই শেষ

অনলাইন ডেস্ক

আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের এক বর্ণাঢ্য ক্যারিয়ারের ইতি টেনে যোগ দিয়েছেন ফরাসি ক্লাব পিএসজিতে। বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে মেসিকে দলে ভেড়ানোর কথা জানিয়েছে পিএসজি।

তাই এখন আর মেসির বার্সার নয়, হয়ে গেছেন পিএসজির। সেই সাথে লিও’র জার্সি নাম্বারটাও বদলে গেছে।

মেসি গোল করলে এখন আর এলএম-১০ নয়, বরং লিখতে হবে এলএম-৩০।

মেসিকে দলে ভেড়ানোর পর নিজেদের অফিসিয়াল অনলাইন স্টোরে তার ৩০ নম্বর জার্সি বিক্রির জন্য প্রদর্শন করে ফরাসি জায়ান্টরা। ৯২ পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০,৭৩৫ টাকা। চড়া মূল্য হওয়া সত্ত্বেও রেকর্ড পরিমাণ সময়ে মাত্র ২০ মিনিটের মাথায় জার্সিটির স্টক ফুরিয়ে যায়।

আরও পড়ুন


দুই সাংসদের মাথার দাম কোটি টাকা ঘোষণা করে হত্যার হুমকি, গ্রেপ্তার ২

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী

ঢাকা ফিরেছে আগের রূপে

নতুন ক্লাবে কেন ৩০ নম্বর জার্সিই বেছে নিলেন মেসি?


এদিকে, মেসির জন্য বরাদ্দ করা ৩০ নম্বর জার্সিটির জন্য নিয়মও পরিবর্তন করেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ। লিগ ওয়ানে ১, ১৬ ও ৩০ নম্বর জার্সি বরাদ্দ ছিল গোলরক্ষকদের জন্য । কিন্তু ১৭ বছর আগে ৩০ নম্বর জার্সি পরেই ন্যু ক্যাম্পে ক্লাব ফুটবলে অভিষেক হওয়ায় এ নম্বর সম্বলিত জার্সি গায়ে মুড়িয়ে মাঠে নামতে চেয়েছেন আর্জেন্টাইন এ অধিনায়ক। তাই নিয়ম পরিবর্তন করে মেসিকে ৩০ নম্বর জার্সি পরার অনুমতি দিয়েছে লিগ ওয়ান কর্তৃপক্ষ।

এছাড়াও মেসির আগমনে ক্লাবের সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা একদিনে বাড়ল ২০ লাখ। ইনস্টাগ্রামে রাতারাতি নতুন ফলোয়ার হয়েছে ২০ লাখ। ফেসবুকেও একদিনে বেড়েছে ২ লাখ ফলোয়ার। মেসির প্রতি মুহূর্তের আপডেট পেতে পিএসজির টুইটার পেজেও উল্লেখযোগ্যভাবে বেড়েছে নেটিজেনদের সংখ্যা। সব মিলিয়ে অগণিত ভক্তের ভালবাসা নিয়ে নতুন পথ চলা শুরু মেসির।

news24bd.tv এসএম