বিলের ধারে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ
বিলের ধারে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ

বিলের ধারে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ

Other

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় বিলের ধারে অজ্ঞাতনামা মেয়ে নবজাতকের (শিশুর) মৃতদেহ উদ্ধার করেছে কোনাবাড়ী থানা-পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে কোনাবাড়ী থানাধীন কোনাবাড়ী ইউনিক সিরামিক্সয়ের উত্তর পাশে বিলের ধারে একটি অজ্ঞাতনামা নবজাতক মেয়ে শিশুর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনা স্থানে গিয়ে ওই নবজাতকের লাশ উদ্ধার করে। এসময় শিশুটি পলিথিনে মোড়ানো অবস্থায় ছিল।

নবজাতক মেয়ে শিশুর মৃতদেহ বিলের ধারে কে বা কারা ফেলে রেখে গেছে তা জানা যায়নি। এবিষয়ে অজ্ঞাতনামা নবজাতক মেয়ে শিশুর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করার জন্য ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, বুধবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে কোনাবাড়ী থানাধীন কোনাবাড়ী ইউনিক সিরামিক্স এর উত্তর পাশে বিলের ধারে একটি অজ্ঞাতনামা নবজাতক মেয়ে শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটি পলিথিনে মোড়ানো অবস্থায় ছিল।

তিনি আরও জানান, নবজাতক মেয়ে শিশুর মৃতদেহ বিলের ধারে কে বা কারা ফেলে রেখে গেছে তা জানা যায়নি। এবিষয়ে অজ্ঞাতনামা নবজাতক মেয়ে শিশুর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv তৌহিদ

;