একে অপরকে স্যালুট দেওয়া বাবা-মেয়েকে সংবর্ধনা
একে অপরকে স্যালুট দেওয়া বাবা-মেয়েকে সংবর্ধনা

একে অপরকে স্যালুট দেওয়া বাবা-মেয়েকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক

রংপুরে একে অপরকে স্যালুট দেওয়া বাবা-মেয়েকে সংবর্ধনা দিয়েছেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর ডিআইজি দেবদাস ভট্টাচার্য। আজ বুধবার তাঁর নিজ কার্যালয়ে বাবা-মেয়েকে সংবর্ধনা দেন তিনি।  

সংবর্ধনাপ্রাপ্তরা হলেন- রংপুরের গঙ্গাচড়া মডেল থানার এসআই আব্দুস সালাম ও তার মেয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন ডা. শাহনাজ পারভীন।

বর্তমানে রংপুরের গঙ্গাচড়া মডেল থানায় কর্মরত সাব-ইন্সপেক্টর আব্দুস সালাম নিজে দেশের কাজে নিয়োজিত থেকে মেয়েকেও দেশের জন্য আত্মনিয়োগের যোগ্য করে গড়ে তুলেছেন।

তার মেয়ে ডা. শাহনাজ পারভিন বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন। গর্বিত এই বাবা ও মেয়েকে সংবর্ধনার সময় ক্রেস্ট, ফুলেল শুভেচ্ছা ও অন্যান্য উপহারসামগ্রী দেওয়া হয়। এসময় অতিরিক্ত ডিআইজি, এসপিসহ উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আব্দুস সালামের মেয়ে শাহনাজ পারভিন রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করে সেনাবাহিনীর ক্যাপ্টেন পদে যোগদান করেন। মেয়ের এই অর্জনে গর্বিত বাবা স্যালুট করেন তাকে। সেই সাথে মেয়েও স্যালুট দেন বাবাকে। বাবা-মেয়ের এই আবেগঘন মুহুর্তটি সম্প্রতি ক্যামেরাবন্দি করে পোস্ট করা হয় রংপুর জেলা পুলিশের ফেসবুক পেইজে। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়ে যায় বাবা-মেয়ের ছবিটি।

আব্দুস সালাম নিজেকে গর্বিত বাবা বলে বলেন, আমার স্বপ্ন পূরণ হয়েছে। চাকরির সুবাদে আমাকে ব্যস্ত থাকতে হয়। আমার স্ত্রী মনোয়ারা বেগমই সন্তানদের খেয়াল রাখেন। তিন মেয়েকেই দেশের কল্যাণে কাজ করার জন্য গড়ে তুলতে চান তিনি। সংবর্ধনার ব্যাপারে আব্দুস সালাম বলেন, এই সংবর্ধনা শুধুই সংবর্ধনা নয়, আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি।


আরও পড়ুন

আরও ৬ কোটি টিকা কেনার অনুমোদন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের বিক্ষোভ

আবারও বাড়ছে ভারতে করোনা সংক্রমণ

জিমিকে ফের ৫দিনের রিমান্ডের আবেদন


news24bd.tv/এমি-জান্নাত