২৪ তারিখ বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল

২৪ তারিখ বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল

Other

বাংলাদেশ সফরে এসে বিসিবির আথিয়েততায় মুগ্ধ ক্রিকেট অস্ট্রেলিয়া। বিশেষ করে করোনা প্রতিরোধী ব্যবস্থা বা বায়োবাবলের প্রশংসা করেছেন স্টার্ক, হ্যাজেলউডরা। এদিকে চলতি মাসে সফরে আসা নিউজিল্যান্ড দলের ​জন্যও থাকবে অজিদের মত বিশেষ ব্যবস্থা। পাশাপাশি দ্রুতই শুরু হচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের ব্যস্ততা।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন।

ক্রিকেটে সারা বছর ব্যস্ত সূচী থাকে বাংলাদেশের। তবে এই ব্যস্ততায় টাইগারদের সাথে মাঠে খুব একটা দেখা হয় না অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারতের মত দলগুলোর। এমনই চার বছরের এক লম্বা বিরতি কাটিয়ে বাংলাদেশ সফরে এসেছিল অস্ট্রেলিয়া। নানা শর্ত দিয়ে সফরে এলেও টি টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে হেরে ঘরে ফিরতে হয়েছে অজিদের। মাঠের ফল যাই হোক, টাইগারদের আপ্যায়ন আর করোনা প্রতিরোধী ব্যবস্থায় বুড্ড খুশি তারা-জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন।

২৪ তারিখ বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। খেলবে ৫ টি টোয়েন্টির সিরিজ। তবে কি বিমানবন্দরে নামার পর ইমিগ্রেশন থেকেই শুরু হবে অজিদের মত প্রটোকল?

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

করোনার মাঝে আন্তর্জাতিক সিরিজ চললেও ঘরোয়া ক্রিকেট নিয়ে আলোচনা বড্ড কম। জিম্বাবুয়ে সফরের আগে শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ। বিসিবির সিইও জানালেন দ্রুতই শুরু হবে ঘরোয়া ক্রিকেটসহ অন্যান্য প্রোগ্রাম।

news24bd.tv/আলী