সারাদেশে শিল্প শ্রমিকদের বসুন্ধরার খাদ্যসামগ্রী বিতরণ
সারাদেশে শিল্প শ্রমিকদের বসুন্ধরার খাদ্যসামগ্রী বিতরণ

সারাদেশে শিল্প শ্রমিকদের বসুন্ধরার খাদ্যসামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক

করোনা মহামারিতে আক্রান্ত পুরো বিশ্ব গত দেড় বছরেরও বেশি সময় ধরে মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে। করোনার সেই চ্যালেঞ্জ মোকাবিলায় সরকারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের অন্যতম বৃহৎ শিল্প-গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

আর তারই ধারবাহিকতায় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের উদ্যোগও নির্দেশনায় বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেড এর আয়োজনে দেশব্যাপী শিল্প সংশ্লিষ্ট শ্রমিকযোদ্ধাদের কষ্ট লাঘব করতে নেওয়া হয়েছে বিশেষ ত্রাণ সহায়তা কার্যক্রম।

দেশব্যাপী ছড়িয়ে থাকা আট হাজার শিল্প শ্রমিক পরিবারকে ত্রাণ হিসেবে দেওয়া হচ্ছে উপহার।

যেখানে থাকছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। বুধবার (১১ আগস্ট) বরিশাল সদর, খুলনা সদর, যশোরের ঝিকরগাছা এবং সিরাজগঞ্জের উল্ল্যাপাড়া এলাকায় ত্রাণ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। ইতিপূর্বে, ঢাকা, সাভার, ভৈরব এবং ময়মনসিংহে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছিলো।   

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেড এর হেড অব সেলস (বাল্ক) রেদোয়ানুর রহমানের নেতৃত্বে বিজনেস পার্টনারসদের (ট্রেডারস) সঙ্গে নিয়ে দেশব্যাপী ছড়িয়ে থাকা এই শ্রমিকযোদ্ধা ও তাদের পরিবারকে সহযোগিতা করার জন্য উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রাথমিকভাবে দেশের আটটি বিভাগে সর্বমোট আট হাজার শিল্প শ্রমিক পরিবার পাচ্ছেন এ উপহার সহায়তা। সহযোগিতার এ ধারা সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে।

news24bd.tv/আলী