ব্যয়বহুল ভ্রমণগুলি মুগ্ধ করবে
ব্যয়বহুল ভ্রমণগুলি মুগ্ধ করবে

ব্যয়বহুল ভ্রমণগুলি মুগ্ধ করবে

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

  

মেষ: রোমান্সে আগ্রহ বজায় থাকবে। তবে গোপনীয়তা বিচক্ষণতা বজায় রাখুন। ব্যয়বহুল ভ্রমণগুলি মুগ্ধ করবে। খরচ এবং আনন্দকে আটকে রাখতে পারবেন না। পরিস্থিতি খুব ভালও থাকবে না।

বৃষ: অংশীদারদের মেজাজ ঠিক থাকবে না, তাই দূরত্ব বজায় রাখুন। কারুর প্রতি সহজেই কৃতজ্ঞ থাকবেন না। নানা বিষয়ে প্রশ্নের সম্মুখীন হবেন তবে বিশ্রী মনোভাবের থেকে দূরে থাকুন। কেউ আপনাকে আপনার ইচ্ছার বিরুদ্ধে কিছু করতে রাজি করতে পারে না।

মিথুন: সহজেই মন পরিবর্তন করবেন না কোনও বিষয়ে। কিছু ঘটনা সহজেই এমন ভাবে পরিবর্তন আপনাকে অবাক হতে হবে। বন্ধু এবং সহযোগীদের ক্ষেত্রে কিছু বিভ্রান্তি সৃষ্টি হতে পারে।

কর্কট: মন পরিবর্তন করার সময় আসতে পারে। কিছু ধারণা সত্যের পথে বাহিত হবে। অনুভূতিপ্রবণ হবেন না। প্রেমের দিকে উন্নতি হতে পারে। কিছু মনোভাব মতামতের পরিবর্তন করতে পারে।

সিংহ: নিজের ব্যক্তিগত সম্পদ ধরে রাখুন। উদ্দেশ্য থেকে ছিটকে যাবেন না। পারিবারিক ঘনিষ্ঠতা গাঢ় হবে। অন্যের প্রতি উদারতা বজায় রাখুন।

কন্যা: নিজেকে শক্ত রাখুন। মোটিভেট করুন। আপনার ব্যক্তিগত সাফল্য, একটি আশাবাদী এবং আত্মবিশ্বাসী দৃষ্টিভঙ্গি বজায় রাখার উপর নির্ভর করে। লক্ষ্যে অটল থাকুন।

তুলা: মানসিকতা এবং আপনার পরিবেশের মধ্যে ইন্টারফেস সবসময় বজায় থাকবে। আপনার অবস্থার উন্নতির চেয়ে মনোভাবের পরিবর্তন এখন আরও গুরুত্বপূর্ণ হতে পারে। অর্থের উন্নতি হবে।

বৃশ্চিক: কিছু সুবিধা লাভ করবেন। কোনও কিছু ভালভাবে জেনে বুঝে তারপরেই করুন। প্রতিশ্রুতি দিয়ে ভুলে যাবেন না। বিশ্বাসঘাতকতার সুযোগ রয়েছে। আপনার নিজের স্বার্থে, অতি-মানবিক আচরণ সহনশীলতার মধ্যে আনবেন না।

ধনু: সহানুভূতিশীল এবং বিচক্ষণ হওয়া প্রয়োজন। আপনাকে অবশ্যই অন্যদের স্বার্থকে প্রথমে রাখতে হবে এবং নিজের কাজ চালিয়ে যান। মজা এবং আনন্দের সাথে একটি উচ্চ নৈতিক মনোভাবকে একত্রিত করার প্রতিটি সুযোগ থাকবে।

মকর: নতুন বন্ধু, সহযোগী এবং সহকর্মীদের উচিত আপনাকে অতীতে থেকে বের করে পরিবর্তে ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে উৎসাহিত করা। সমস্যা হল যে আপনার সামনের পথ দেখা কঠিন। নিজেকে সংযত করুন। বিচলিত হবেন না।

আরও পড়ুন


তালেবানের অগ্রাভিযানের মুখে আফগান সেনাপ্রধান বরখাস্ত

কোরআনের আলোকে সুদ লেনদেন চেনার উপায়

চুরি যাওয়া গরু খুঁজে পেল মালিককে

টি-স্পোর্টসে আজকের খেলা

কুম্ভ: যত তাড়াতাড়ি ব্যক্তিগত সম্পর্ক শিথিল হয়, আপনি খোলা মন এবং ইচ্ছুক হৃদয় দিয়ে নতুন প্রশ্ন মোকাবেলা করতে সক্ষম হবেন। পেশার ক্ষেত্রে কিছু বিষয় ঠান্ডা হয়েছে আগের থেকে। সৌভাগ্য অর্জন ধীর গতিতে হবে।

মীন: ব্যক্তিগতভাবে, এবং আবেগগতভাবে, সামগ্রিক ছবিটি চ্যালেঞ্জিং মনে হতে পারে, কিন্তু এটিতে মন খারাপ করার কোনও কারণ নেই। আপনি ইদানীং এত বেশি সামাজিক আস্থা অর্জন করেছেন যে আপনার ভারসাম্য নষ্ট করতে পারে তবে আতঙ্কের কিছু নেই। আপাতত এখন কিছুদিন একইরকম চলবে।

news24bd.tv রিমু