ময়মনসিংহ মেডিকেলে করোনায় শিশুসহ ১৬ জনের মৃত্যু
ময়মনসিংহ মেডিকেলে করোনায় শিশুসহ ১৬ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে করোনায় শিশুসহ ১৬ জনের মৃত্যু

Other

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় এক শিশুসহ আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সাত জন করোনা শনাক্ত হয়ে ও নয় জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।  

তিনি জানান, বুধবার সকাল ৮ টা থেকে বৃহস্পতিবার সকাল ৮ টার মধ্যে করোনায় মারা যাওয়া সাত জনের মধ্যে ময়মনসিংহের এক শিশুসহ চারজন এবং নেত্রকোনা, শেরপুর ও গাজীপুরের একজন করে রয়েছেন।

  

তারা হলেন- ময়মনসিংহ সদরের ফিরোজা খাতুন (৬০), ত্রিশালের ইশরাত (৭ মাস), গফরগাঁওয়ের রহিমা খাতুন (৬৫), মুক্তাগাছার মজিদা বেগম (৯০), নেত্রকোনা সদরের মিনতি রাণী দাস (৬৫), শেরপুর সদরের ইয়াকুব আলী (৫০) ও গাজীপুরের শ্রীপুরের জুলেখা বেগম (৭০)।  

এছাড়া ওই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া নয় জনের মধ্যে- ময়মনসিংহের তিন জন, নেত্রকোনার চার জন ও শেরপুরের বাসিন্দা দুই জন। তারা হলেন- ময়মনসিংহ সদরের সুলতান আহমেদ (৫৫), সুফিয়া আক্তার (৪৫), নান্দাইলের কামাল মিয়া (৪৫), নেত্রকোনা সদরের মুজিবুর রহমান (৪৫), নাবিলা আক্তার (২৫), সুধা (৬৭), মোহনগঞ্জের আব্দুর রহিম (৭৫), শেরপুর সদরের বিলকিস আক্তার (৩৫) ও নকলার সখিনা খাতুন (৫৫)।  

আরও পড়ুন


তালেবানের অগ্রাভিযানের মুখে আফগান সেনাপ্রধান বরখাস্ত

আবারও পরীমণিকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন

চুরি যাওয়া গরু খুঁজে পেল মালিককে

টি-স্পোর্টসে আজকের খেলা

ডা. মহিউদ্দিন খান মুন আরও জানান, হাসপাতালের করোনা ওয়ার্ডে বর্তমানে রোগী ভর্তি আছেন ৪২৯ জন। এর মধ্যে ২২ জন চিকিৎসাধীন রয়েছেন আইসিইউতে। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৫২ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪ জন।  

এদিকে, জেলায় একদিনে ১ হাজার ৪১৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৪৩৩ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ৩০.৫৫ শতাংশ বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম.

news24bd.tv রিমু