গোয়ায় গিয়ে বিয়ের আগেই হানিমুন সারলেন বনি-কৌশানি
গোয়ায় গিয়ে বিয়ের আগেই হানিমুন সারলেন বনি-কৌশানি

গোয়ায় গিয়ে বিয়ের আগেই হানিমুন সারলেন বনি-কৌশানি

অনলাইন ডেস্ক

টালিউডের এ প্রজন্মের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। শুরু থেকেই এই জুটি একসঙ্গে অভিনয় করছেন। দর্শকরা তাদের গ্রহণ করেছে। তবে শুরু থেকেই তাদের প্রেমের বিষয়টি একেবারে খোলামেলা।

সবাই জানে এই জুটির প্রেমের খবর। তাই তাদের প্রেম নিয়ে আগ্রহের শেষ নেই দর্শকদের।

দুজনে একসঙ্গে অভিনয় করতে গিয়েই জড়িয়ে পড়েন প্রেমে। অন্য তারকারা যেখানে প্রেম বা বিয়ে নিয়ে লুকাছুপি করে সেখানে এই জুটি একেবারেই আলাদা। বনি কিংবা কৌশানি তারা কেউই তাদের প্রেম নিয়ে লুকোচুরি করেন নি। প্রকাশ্যেই এনেছেন তাদের প্রেমের কথা।

news24bd.tv

এমনকি একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া, সময় কাটানো, সব কিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন বনি-কৌশানি।

সম্প্রতি ভারতের অন্যতম জনপ্রিয় পর্যটন কেন্দ্র গোয়ায় প্রি-ওয়েডিং হানিমুনে গিয়েছিলেন বনি-কৌশানি। সমুদ্রের উত্তাল জলরাশি আর সৈকতের বালুকায় তারা উপভোগ করেছেন একান্ত সময়। এরপর ছবি আর ভিডিও ধারণ করে সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করতেও ভোলেননি এ জুটি।

আরও পড়ুন


কোকোর জন্মদিনে একাই কবর জিয়ারত করলেন রিজভী

পর্যটন কেন্দ্র ও রিসোর্ট খোলার অনুমতি, গণপরিবহন চলবে শতভাগ

আগামী ১৯ আগস্ট থেকে মানতে হবে নতুন বিধিনিষেধ, প্রজ্ঞাপন জারি

মসজিদে নামাজের সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি!


জানা গেছে, সপ্তাহ খানেক গোয়ায় ছিলেন বনি-কৌশানি। গত ১০ আগস্ট ছিল বনির জন্মদিন। এর আগেই তারা কলকাতায় ফিরে এসেছেন এবং প্রেমিকের জন্মদিন ঘটা করে পালন করেছেন কৌশানি। সেই সঙ্গে গোয়ায় কাটানো সুন্দর মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেও বনিকে শুভেচ্ছা জানিয়েছেন এই সুদর্শনা অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মধ্য দিয়ে টালিউডে আত্মপ্রকাশ করেন বনি সেনগুপ্ত। আর কৌশানির যাত্রাটা শুরু হয় ২০১৫ সালের ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়ে।

news24bd.tv এসএম