এমবাপ্পে চলে গেলে রোনালদোকে আনবে পিএসজি!
এমবাপ্পে চলে গেলে রোনালদোকে আনবে পিএসজি!

এমবাপ্পে চলে গেলে রোনালদোকে আনবে পিএসজি!

অনলাইন ডেস্ক

নেইমারের সাথে এমবাপ্পের জুটি আগে থেকেই ছিলো ভয়ংকর। গত মৌসুমে দলকে নিয়ে গেছেন উয়েফা চ্যাম্পিয়নস লীগের ফাইনালেও। তার উপরে এখন পিএসজিতে যোগ দিয়েছেন এই মুহূর্তে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। এই ত্রয়ীকে বর্তমানে নিঃসন্দেহে সবচেয়ে সেরা আক্রমণভাগ বলাই যায়।

কিন্তু হঠাত গুঞ্জন শোনা যাচ্ছিলো, মেসি আসায় তার গুরুত্ব কমে যেতে পারে এই আশঙ্কায় পিএসজি ছাড়তে চান এমবাপ্পে। যদিও ক্লাবটির সাথে তার চুক্তি শেষ হচ্ছে চলতি মৌসুম শেষ হলেই। তবে এই তারকা চলতি মৌসুমেই দল ছাড়তে পারেন বলে যে গুঞ্জন ছড়িয়েছে তা উড়িয়ে দিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেই‌'র স্বত্বাধিকারী।

তিনি বলেন, মেসি আসার পর পিএসজি ছাড়ার আর কোনো কারণ নেই এমবাপ্পের। তবে সে যদি চলেই যায়, তাহলে রোনালদোকে দলে ভেড়াতে চেষ্টা করবে পারসিয়ানরা।

এই আলোচনায় শুরু থেকেই চুপচাপ ছিলেন নাসের আল খেলাইফি। তবে মেসিকে পাশে বসিয়েই এমবাপ্পেকে রেখে দেয়ার কথা জানিয়েছেন তিনি। কোন কারণে সেটা সম্ভব না হলে ক্রিস্টিয়ানোকে ফ্রান্সে নিয়ে আসবেন এই ধনকুবের।

আরও পড়ুনঃ

অবমাননাকর ছবি প্রকাশের তীব্র নিন্দা ইরানের পররাষ্ট্রমন্ত্রীর

তালেবানের হাতে উত্তর সীমান্ত: মস্কোর নিরাপত্তা নিয়ে উদ্বেগ

আমানতের সর্বনিম্ন সুদহার পরিবর্তনের অনুরোধ নাকচ

হুমায়ুন আজাদ হত্যার ১৮ বছর, রায় হয়নি দুটি মামলার


নাসের আল খেলাইফি জানান, ‌'মেসি চলে আসার পর, আমাদের স্কোয়াড এখন বিশ্বসেরা। এই দল ছেড়ে এমবাপ্পের চলে যাওয়ার কোনো কারণ নেই। তবে যদি কোনো কারণে সে চলে যেতে চায়, আমরা সেটা নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব। সেক্ষেত্রে আমার টার্গেট থাকবে রোনালদোকে নিয়ে আসা। আমি বিশ্বসেরাদের এক কাতারে নিয়ে আসতে চাই। ‌'

এর আগে মেসিকে নেচে-গেয়ে বরণ করে নেয় প্যারিসের সমর্থকেরা। সেই অনুষ্ঠানেই এ কথা জানান খেলাইফি।

news24bd.tv/ নকিব