বরিশালে ১০০ করোনা রোগীর জন্য বিএনপির ওষুধ সামগ্রী প্রদান
বরিশালে ১০০ করোনা রোগীর জন্য বিএনপির ওষুধ সামগ্রী প্রদান

বরিশালে ১০০ করোনা রোগীর জন্য বিএনপির ওষুধ সামগ্রী প্রদান

Other

বরিশালে করোনায় আক্রান্তদের জন্য বিএনপির পক্ষ থেকে প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে করোনায় আক্রান্তদের স্বজনদের কাছে এই ওষুধ সামগ্রী তুলে দেয়া হয়।  

মহানগর বিএনপি’র সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে ওষুধ বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলু ও সৈয়দ আহসানুল কবির হাসান, নুরুল আলম ফরিদ এবং যুগ্ম সম্পাদক সৈয়দ আকবরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ড্যাবের বিশেষজ্ঞ চিকিৎসকদের ব্যবস্থাপত্র অনুযায়ী করোনা আক্রান্ত রোগীদের স্বজনদের হাতে প্রয়োজনীয় ওষুধ তুলে দেন বিএনপি নেতারা।

আরও পড়ুন


পরিস্থিতির অবনতি ঘটলে আবারও কঠোর ‘লকডাউন’: ওবায়দুল কাদের

সাবেক প্রেসিডেন্ট ওমর আল-বশিরকে আইসিসিতে হস্তান্তর করবে সুদান

বার্সা ছাড়ায় ৩ রেকর্ড ভাঙার আক্ষেপ সারা জীবন থেকে যাবে মেসির

যুক্তরাষ্ট্র গেলেন সাকিব, ফিরবেন কবে?


মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া জানান, করোনায় আক্রান্তদের জন্য বিএনপির পক্ষ থেকে প্রয়েজনীয় ওষুধ সামগ্রী পাঠানো হয়েছে। চিকিৎসকদের ব্যবস্থাপত্র অনুযায়ী গতকাল প্রথমদিন করোনায় আক্রান্ত ১শ’ রোগীর স্বজনদের হাতে ওষুধ তুলে দেয়া। বিএনপি’র এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান জিয়াউদ্দিন সিকদার।

news24bd.tv এসএম