কথা না শুনলে ফাঁদে ফেলে ধর্ষণের ভিডিও করে দেহব্যবসা করায় তারা

কথা না শুনলে ফাঁদে ফেলে ধর্ষণের ভিডিও করে দেহব্যবসা করায় তারা

Other

ঝিনাইদহে ২২ বছরের এক তালাকপ্রাপ্ত নারীকে ইয়াবা সেবন করিয়ে রাতভর ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ধর্ষিতার মা পাতা খাতুন বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় টিকটক মডেলসহ দুজনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে।

এর আগে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষিতার বাড়ি পৌর এলাকার কাঞ্চনপুর মধ্যপাড়া গ্রামে।

ধর্ষিতা নারী অভিযোগ করেন, তার বান্ধবী সুমি (প্রবাসীর স্ত্রী) মঙ্গলবার বিকেলে তাকে বিউটি পার্লারে নিয়ে যাওয়ার নাম করে শহরের পানি উন্নয়ন বোর্ডের পেছনে জনৈক বিডিআর মিলনের বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকে উপস্থিত ছিল আদর্শপাড়ার তৌফিকুর রহমান টুটুলের ছেলে আশিকুর রহমান রোমেল নামে এক টিকটক মডেল।

ধর্ষিতার ভাষ্যমতে, ওই বাসায় নেওয়ার পর আগে আমাকে জোরপূর্বক ইয়াবা ও গাঁজা সেবন করায় অবসর প্রাপ্ত বিডিআর মিলন ও রোমেল।

এরপর রাতভর ধর্ষণ করে তারা। এ সময় বান্ধবী সুমিও একই ঘরে উপস্থিত ছিল। তবে তাকে ধর্ষণ করেছে কিনা তা নির্যাতিতা মেয়েটি বলতে পারেনি। সুমির স্বামী প্রবাসী হওয়ায় সেও বেপরোয়া জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়েছে।

হাসপাতাল চত্তরে ধর্ষিতার মা জানান, চক্রটি ধর্ষণের ভিডিও ধারণ করে তার মেয়ের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বুধবার সকালে মেয়ে বাড়িতে আসলে অসুস্থ হয়ে পড়ে।

তিনি জানান, আমার স্বামী বেঁচে নেই। মেয়েকে শহরের পবহাটী গ্রামে বিয়ে দিয়েছিলাম। বিচ্ছেদ হওয়ার পর এখন আমার কাছেই থাকে। কী করব ভেবে না পেয়ে দুপুরে অসুস্থ মেয়েকে হাসপাতালে ভর্তি করেছি।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাসার জানান, গোটা চক্র অন্ধকার জগতে
চলাফেরায় অভ্যস্ত। এর আগে সুমি জনৈক প্রদ্যুৎ নামে এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের
হাতে আটক হয়। এছাড়া ধর্ষক আশিকুর রহমান রোমেলও গত ৩ জুন শহরের মহিলা কলেজ পাড়ার একটি
বাসা থেকে নারী টিকটকার তুলির সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে ধরা পড়ে। অন্যদিকে
বিডিআর মিলন কয়েকদিন আগে শহরের শামীমা ক্লিনিকের সামনে থেকে ইয়াবাসহ আটক হয়। ওই
সময় ভ্রাম্যমাণ আদালত তাকে ২৩ মাসের জেল দেয়। এ সংবাদ জানার পর তার মুক্তিযোদ্ধা বাবা হৃদরোগে
আক্রান্ত হয়ে মারা যান। জেল থেকে ছাড়া পেয়ে মিলন আবার অন্ধকার জগতে পা রাখে।

ঝিনাইদহ ডিএসবির একটি সূত্র জানায়, শহরে সুন্দরী নারীদের ভয়ঙ্কর মিশন শুরু হয়েছে। ৮/১০ জন নারী নিয়মিত যৌন কর্ম ও মাদকে আসক্ত। এদের মধ্যে অনেক অপ্রাপ্ত বয়সের মেয়েরাও আছে। এখন এরা বিমানে চলাফেরা করে। এমন বেশ কিছু নারীকে তারা শনাক্ত করেছে। এ সব অনিন্দ্য সুন্দরীরা ঝিনাইদহ শহরের পাশাপাশি নিয়মিত ঢাকায় দেহ ব্যবসার জন্য যাতায়াত করে থাকে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। এদের সহায়তা করার নামে নিয়মিত যৌন কার্য চালিয়ে যাচ্ছে মিলন ও রোমেলসহ বেশ কিছু লম্পট যুবক। এই চক্রটি নারীদের ঢাকায় পাঠাচ্ছে মোটা অংকের টাকার বিনিময়ে। যারা কথা শুনছে না তাদের ফাঁদে ফেলে ধর্ষণের পর
ভিডিও ধারণ করে টাকা দাবি ও দেহ ব্যবসা করাতে বাধ্য করানো হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

বিষয়টি নিয়ে সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, খবর শোনার পর পুলিশ কর্মকর্তা এসআই ব্রজ
নাথ কুমারকে হাসপাতালে ধর্ষিতার কাছে পাঠানো হয়। এরপর ভিকটিমের বক্তব্য শুনে প্রকৃত ঘটনা তদন্ত
করা হয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। আশা করি দ্রুত পুলিশ তাদেরকে ধরতে সক্ষম হবে।

এদিকে জেলা যুবলীগের সদস্য পদবী ব্যবহার করে ঝিনাইদহ শহরের ছাগল হাটের পাশে ১৫ আগস্ট উপলক্ষে বিলবোর্ড টাঙিয়েছেন লাইকি মডেল লম্পট রোমেল। সেই বিলবোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ স্থানীয় নেতাকর্মীদের ছবি ব্যবহার করা হয়েছে। বিষয়টি নিয়ে আওয়ামী লীগ ও জেলা যুবলীগ নেতাকর্মীদের মধ্যে তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ঝিনাইদহ জেলা যুবলীগের যুগ্ম আহবাহক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশীদুর রহমান রাসেল জানান, এই আশিকুর রহমান রোমেল যুবলীগের কোনো ইউনিটের প্রাথমিক সদস্যও নয়। সে কীভাবে এই ব্যানার-বিলবোর্ড লাগালো আমরা জানি না।

আরও পড়ুন: 


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

১০০ ভাগ যানবাহন চলবে ১৯ আগস্ট থেকে


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর