কথা না শুনলে ফাঁদে ফেলে ধর্ষণের ভিডিও করে দেহব্যবসা করায় তারা

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

কথা না শুনলে ফাঁদে ফেলে ধর্ষণের ভিডিও করে দেহব্যবসা করায় তারা

ঝিনাইদহে ২২ বছরের এক তালাকপ্রাপ্ত নারীকে ইয়াবা সেবন করিয়ে রাতভর ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ধর্ষিতার মা পাতা খাতুন বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় টিকটক মডেলসহ দুজনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে।

এর আগে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষিতার বাড়ি পৌর এলাকার কাঞ্চনপুর মধ্যপাড়া গ্রামে।

ধর্ষিতা নারী অভিযোগ করেন, তার বান্ধবী সুমি (প্রবাসীর স্ত্রী) মঙ্গলবার বিকেলে তাকে বিউটি পার্লারে নিয়ে যাওয়ার নাম করে শহরের পানি উন্নয়ন বোর্ডের পেছনে জনৈক বিডিআর মিলনের বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকে উপস্থিত ছিল আদর্শপাড়ার তৌফিকুর রহমান টুটুলের ছেলে আশিকুর রহমান রোমেল নামে এক টিকটক মডেল।

ধর্ষিতার ভাষ্যমতে, ওই বাসায় নেওয়ার পর আগে আমাকে জোরপূর্বক ইয়াবা ও গাঁজা সেবন করায় অবসর প্রাপ্ত বিডিআর মিলন ও রোমেল। এরপর রাতভর ধর্ষণ করে তারা। এ সময় বান্ধবী সুমিও একই ঘরে উপস্থিত ছিল। তবে তাকে ধর্ষণ করেছে কিনা তা নির্যাতিতা মেয়েটি বলতে পারেনি। সুমির স্বামী প্রবাসী হওয়ায় সেও বেপরোয়া জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়েছে।

হাসপাতাল চত্তরে ধর্ষিতার মা জানান, চক্রটি ধর্ষণের ভিডিও ধারণ করে তার মেয়ের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বুধবার সকালে মেয়ে বাড়িতে আসলে অসুস্থ হয়ে পড়ে।

তিনি জানান, আমার স্বামী বেঁচে নেই। মেয়েকে শহরের পবহাটী গ্রামে বিয়ে দিয়েছিলাম। বিচ্ছেদ হওয়ার পর এখন আমার কাছেই থাকে। কী করব ভেবে না পেয়ে দুপুরে অসুস্থ মেয়েকে হাসপাতালে ভর্তি করেছি।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাসার জানান, গোটা চক্র অন্ধকার জগতে
চলাফেরায় অভ্যস্ত। এর আগে সুমি জনৈক প্রদ্যুৎ নামে এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের
হাতে আটক হয়। এছাড়া ধর্ষক আশিকুর রহমান রোমেলও গত ৩ জুন শহরের মহিলা কলেজ পাড়ার একটি
বাসা থেকে নারী টিকটকার তুলির সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে ধরা পড়ে। অন্যদিকে
বিডিআর মিলন কয়েকদিন আগে শহরের শামীমা ক্লিনিকের সামনে থেকে ইয়াবাসহ আটক হয়। ওই
সময় ভ্রাম্যমাণ আদালত তাকে ২৩ মাসের জেল দেয়। এ সংবাদ জানার পর তার মুক্তিযোদ্ধা বাবা হৃদরোগে
আক্রান্ত হয়ে মারা যান। জেল থেকে ছাড়া পেয়ে মিলন আবার অন্ধকার জগতে পা রাখে।

ঝিনাইদহ ডিএসবির একটি সূত্র জানায়, শহরে সুন্দরী নারীদের ভয়ঙ্কর মিশন শুরু হয়েছে। ৮/১০ জন নারী নিয়মিত যৌন কর্ম ও মাদকে আসক্ত। এদের মধ্যে অনেক অপ্রাপ্ত বয়সের মেয়েরাও আছে। এখন এরা বিমানে চলাফেরা করে। এমন বেশ কিছু নারীকে তারা শনাক্ত করেছে। এ সব অনিন্দ্য সুন্দরীরা ঝিনাইদহ শহরের পাশাপাশি নিয়মিত ঢাকায় দেহ ব্যবসার জন্য যাতায়াত করে থাকে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। এদের সহায়তা করার নামে নিয়মিত যৌন কার্য চালিয়ে যাচ্ছে মিলন ও রোমেলসহ বেশ কিছু লম্পট যুবক। এই চক্রটি নারীদের ঢাকায় পাঠাচ্ছে মোটা অংকের টাকার বিনিময়ে। যারা কথা শুনছে না তাদের ফাঁদে ফেলে ধর্ষণের পর
ভিডিও ধারণ করে টাকা দাবি ও দেহ ব্যবসা করাতে বাধ্য করানো হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

বিষয়টি নিয়ে সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, খবর শোনার পর পুলিশ কর্মকর্তা এসআই ব্রজ
নাথ কুমারকে হাসপাতালে ধর্ষিতার কাছে পাঠানো হয়। এরপর ভিকটিমের বক্তব্য শুনে প্রকৃত ঘটনা তদন্ত
করা হয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। আশা করি দ্রুত পুলিশ তাদেরকে ধরতে সক্ষম হবে।

এদিকে জেলা যুবলীগের সদস্য পদবী ব্যবহার করে ঝিনাইদহ শহরের ছাগল হাটের পাশে ১৫ আগস্ট উপলক্ষে বিলবোর্ড টাঙিয়েছেন লাইকি মডেল লম্পট রোমেল। সেই বিলবোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ স্থানীয় নেতাকর্মীদের ছবি ব্যবহার করা হয়েছে। বিষয়টি নিয়ে আওয়ামী লীগ ও জেলা যুবলীগ নেতাকর্মীদের মধ্যে তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ঝিনাইদহ জেলা যুবলীগের যুগ্ম আহবাহক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশীদুর রহমান রাসেল জানান, এই আশিকুর রহমান রোমেল যুবলীগের কোনো ইউনিটের প্রাথমিক সদস্যও নয়। সে কীভাবে এই ব্যানার-বিলবোর্ড লাগালো আমরা জানি না।

আরও পড়ুন: 


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

১০০ ভাগ যানবাহন চলবে ১৯ আগস্ট থেকে


news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

লাগাতার সমালোচনার জবাব দিতে টুইট করলেন অমিতাভ

অনলাইন ডেস্ক

লাগাতার সমালোচনার জবাব দিতে টুইট করলেন অমিতাভ

সম্প্রতি পান মশালার একটি বিজ্ঞাপন করেন বলিউড শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চন। এই বিজ্ঞাপন ঘিরে শুরু হয়েছে তুমুল সমালোচনা। সোশ্যাল মিডিয়াতে ট্রোলের মুখে পড়েছেন তিনি। 

ফেসবুকে একটি পোস্টে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আমি ঘড়ি কিনে হাতে বাঁধলাম, সময় আমার পিছনে পড়ে গেল।’

তার সেই পোস্টের নিচে পান মসলার বিজ্ঞাপন নিয়ে টপ্পনী কেটে একজন লিখেছেন, ‘ধন্যবাদ স্যার, শুধু একটা কথা জিজ্ঞেস করার ছিল- আপনাকেও পান মসলার বিজ্ঞাপন দিতে হল, তাহলে আপনার সঙ্গে এই গুপিদের মধ্যে পার্থক্য কি?’

লাগাতার সমালোচনার মুখে পড়ে টুইট করেন বিগ বি । টুইটারে অমিতাভ বচ্চন লেখেন,
‘আমি ক্ষমা চাইছি। যদি কেউ কোনো ব্যবসায় উন্নতি করে, তাহলে কেউ যেন এটা না মনে করেন যে, আমরা কেন তার সঙ্গে যুক্ত হচ্ছি! হ্যাঁ, সেখানে যদি কোনও ব্যবসা হয়, তাহলে তারমধ্যে আমাদেরও ব্যবসার কথা ভাবতে হবে।

আরও পড়ুন:


সাদা বাঘিনী ‘শুভ্রা’র ঘরে ডোরাকাটা নতুন অতিথি

তেল ও চিনির দাম বাড়ার বিষয়ে যা বললেন বাণিজ্যমন্ত্রী

এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের

হতাশায় নিউজিল্যান্ডকে হুমকি দিলেন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা


এখন আপনার মনে হচ্ছে, এই কাজটি আমার করা উচিত ছিল না। কিন্তু এটি করে আমিও টাকা পাই। অনেক মানুষ, যারা এই শিল্পে কাজ করছে, যারা কর্মচারী, তারাও কাজ পায় এবং টাকাও পায়। আমি আপনাকে সম্মানের সাথে শুভেচ্ছা জানাচ্ছি।’

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি

অনলাইন ডেস্ক

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে। যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল।

২০১৭ সালে নিজের ইউটিউব চ্যানেল থেকে এই র‍্যাপ রাজকন্যা একটি গান বের করেছিলেন, নাম 'দেবিয়াঙ্গে বারে।' এই গানও সেই সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ইন্টারনেটে, তবে 'মানিকে মাগে হিথে'-র মতো দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েনি।

‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন এই শিল্পী। এক ভিডিও সাক্ষাৎকারে ইয়োহানি বলেছেন, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

ইয়োহানি এর আগেও একবার বাংলাদেশে এসেছিলেন। বাবা-মায়ের সঙ্গে খুব অল্প বয়সে সে সফর দিয়েছিলেন তিনি। 

সে প্রসঙ্গে ইয়োহানি বলেন, 'বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন আমি এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে বাংলাদেশে যেতে চাই।’

বাংলা গানের প্রতি আগ্রহ প্রকাশ করে শ্রীলংকান এই তরুণী বলেন, 'আমি আসলে নতুন কিছু করতে ভালোবাসি। যদি আমি বাংলা ভাষা শিখতে পারি, তাহলে অবশ্যই আমি বাংলায় গান গাইবো।’

বাংলাদেশি শ্রোতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই এবং তাদের কাছে কৃতজ্ঞ যারা আমার মিউজিক ভিডিও দেখেছেন এবং গানটি শুনেছেন। এটা অসাধারণ এক অনুভূতি। আশা করবো আমার পরের গানগুলো আপনাদের ভালো লাগবে। 

ইউটিউব পরিসংখ্যান বলছে, তিন মাসে ৮.৭ কোটি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। তবে এই গান প্রথম মুক্তি পেয়েছিল গত বছর জুলাই মাসে। গেয়েছিলেন সতীশন ও র‍্যাপার দুলান এআরএক্স। এক বছরের মাথায় সতীশন ও ইয়োহানি একসঙ্গে এলেন এটি গাইতে। গান প্রকাশ হওয়া মাত্র হিট।

এই এক গান দিয়ে ইউটিউব থেকে কত টাকা আয় করলেন ইয়োহানি? জুলাই মাসে তার আয় ছিল ৪ লক্ষ ৩০ হাজার টাকা। গানের প্রচারের সঙ্গে সঙ্গে মাত্র এক মাসে তার আয় বেড়ে যায় ১০ গুণেরও বেশি! আগস্ট মাসের শেষে তার আয়ের অঙ্ক দাঁড়ায় ৫১ লক্ষ টাকা। তিন মাসে ইয়োহানির মোট আয় ৮৮ লাখের ওপরে। 

ভারতে যার হাত ধরে এই গান ছড়িয়ে পড়ে তিনি যশরাজ মুখাটে। 'রাসোড়ে মে কৌন থা' খ্যাত যশরাজ ইয়োহানির গানটি গেয়ে পোস্ট করার পরে ১.৫ কোটির বেশি লোকের কাছে তা পৌঁছে যায়। পোস্টের সঙ্গে ছিল যশরাজের অকপট স্বীকারোক্তি— সিংহলি ভাষার কিছু না বুঝেও গানটি থেকে বেরোতে পারছেন না তিনি।  

ভিডিও দেখতে  এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

পরবর্তী খবর

৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

অনলাইন ডেস্ক

৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

দীর্ঘদিন পর একসাথে কাজ করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও নির্মাতা মোস্তাফা সরয়ার ফারুকী। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেন তারা। অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান চালডালের জন্য এই বিজ্ঞাপন নির্মিত হচ্ছে।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো একসাথে কাজ করছেন ফারুকী-ফারিয়া। এর আগে ৭ বছর আগে ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন ফারিয়া।

ফারুকীর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ফারিয়া বলেন, ‘দীর্ঘ দিন পর ফারুকী ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। এই বিজ্ঞাপনের ভাবনা, আয়োজন চমৎকার। আশা করছি দর্শকদের দারুণ লাগবে।’

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


বেশ কিছুদিন কোন নতুন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি ফারিয়াকে। তবে কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন এই অভিনেত্রী। সর্বশেষ গতবছর ফারিয়াকে 'শাহেনশাহ' ছবিতে অভিনয় করতে দেখা যায়, এ ছবিতে তার নায়ক ছিলেন শাকিব খান।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন, রণবীরের বেফাঁস স্বীকারোক্তি

অনলাইন ডেস্ক

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন, রণবীরের বেফাঁস স্বীকারোক্তি

কখনো কখনো অনেক সতর্ক ব্যক্তিও হঠাৎ মুখ থেকে বেফাঁস কথা বলে ফেলতে পারেন। আর তা জনসম্মুখে হলে অনেক সময় এটি সম্পর্কের ক্ষেত্রে অনেক বড় প্রভাবও ফেলতে পারে। এমন একটি অনুষ্ঠান প্রযোজক-পরিচালক করণ জোহরের টক-শো 'কফি উইথ করণ'। আর এই অনুষ্ঠানে এসেই এবার বেফাঁস তথ্য ফাঁস করে দিলেন বলিউড তারকা রণবীর কাপুর।

করণের অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর ও রণবীর সিং। তাদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলার সময় করণ সাহায্য নিয়েছিলেন অর্জুন কাপুরের। 

প্রশ্নের উত্তর হ্যাঁ/না দিয়ে দিতে হবে। আর প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে ঠোট দিয়ে অর্জুনের গাল ছুঁয়ে দিতে হবে দুই রণবীরকে।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


হঠাৎ করণ প্রশ্ন করে বসেন, কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন? রণবীর সিং চুপ করে থাকলেও রণবীর কাপুর অর্জুনের গালে ঠোট ছুঁয়ে দেন। 

এরপরেই মজার ছলে অর্জুন প্রশ্ন করে করেন, আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো!

সূত্র : আনন্দবাজার

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ইমরান খানের সঙ্গে ছবি! শাহরুখকে বয়কটের দাবি

অনলাইন ডেস্ক

ইমরান খানের সঙ্গে ছবি! শাহরুখকে বয়কটের দাবি

বলিউড সুপারস্টার শাহরুখ খান। সিনেপর্দায় লম্বা বিরতিতে রয়েছেন। তার মাঝেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে টুইটারে একটি ছবি ভাইরাল হওয়ায় বেজায় বিপাকে পড়েছেন বলিউড এই সুপারস্টার। এমনকী, যার জেরে কিং খানকে বয়কট করার পাশাপাশি পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার দাবিও উঠেছে।

  

পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে শাহরুখের যে ছবি নিয়ে বিতর্ক, সেটা বহু পুরনো। আর সেই ছবি নিয়েই বেজায় শোরগোল শুরু হয়েছে।  যার জন্যে গত বৃহস্পতিবার পুরো দিন ধরে টুইটারে ট্রেন্ডিং'এ ছিলেন শাহরুখ খান। 

আরও পড়ুন:


জাতীয় দলের নতুন কোচ বসুন্ধরা কিংসের অস্কার ব্রুজোন

ঢাকার যেসব এলাকায় মার্কেট-দোকানপাট বন্ধ থাকবে আজ

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনায় কমেছে সংক্রমণ ও মৃত্যু


অন্যদিকে, পাল্টা শাহরুখ-অনুরাগীরাও ময়দানে নেমেছেন। অভিনেতার সমর্থনে সুর চড়িয়ে তাদের মন্তব্য, “কিং খান আপনাকে আমরা ভালবাসি। আপনার পাশে রয়েছি।” 

news24bd.tv রিমু

 

 

পরবর্তী খবর