তারকারা সবাইকে আনন্দে রাখেন, কিন্তু তাদের অনেকের জীবন কষ্টে ভরপুর
তারকারা সবাইকে আনন্দে রাখেন, কিন্তু তাদের অনেকের জীবন কষ্টে ভরপুর

তারকারা সবাইকে আনন্দে রাখেন, কিন্তু তাদের অনেকের জীবন কষ্টে ভরপুর

Other

মুগল-ই -আজম ছবিটি আপনারা অনেকেই দেখেছেন। এর স্ক্রিপ্ট লিখেছেন আমানুল্লাহ খান। এই খান সাহেবের মেয়ে হলেন জিনাত আমান। বুঝতেই পারছেন ধর্মে তিনি মুসলিম।

ভারতের সিনেমায় খানদের বেশ রাজত্ব চলে, তা এখনো বহাল আছে।

জিনাত আমান ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা। চোখের রং বাদামী, চুল কালো। সন্দেহ নেই তিনি দেখতে অনেক সুন্দর। আচ্ছা, সুন্দরী না হলে কি নায়িকা হয়? তবে নায়কসুলভ চেহারা না হলেও অনেকে বেশ শক্তিশালী অভিনেতা হন। এই যেমন, ইরফান খান, নওয়াজউদ্দিন সিদ্দিকী। তাদেরকে নায়ক বলবেন কী না সেই সিদ্ধান্ত আপনাদের।

news24bd.tv

আনোয়ার সাদী, সিনিয়র নিউজ এডিটর নিউজ টোয়েন্টিফোর

জিনাত আমানের মায়ের আবারো বিয়ে হয়েছিলো। তার কোনো ভাই বোন নেই। নিজের কোনো মেয়েও নেই, আছে দুটি ছেলে। সত্যম শিবম সুন্দরম ছবিতে সাহসী অভিনয়ের পর জিনাত আমানকে নিয়ে বিতর্ক শুরু হয়। আমি ১৯৭৪ সালের কথা বলছি। তখন আমাদের অনেকের জন্মই  হয়নি। তাহলে বিতর্ক আমাদের জন্মের বহুত বহুত আগে থেকেই পৃথিবীতে ছিলো।

সঞ্জয় খানের সঙ্গে জিনাত আমানের গোলযোগপূর্ণ দাম্পত্য এক বছরের মধ্যেই ভেঙে যায়। তিনি আবারো বিয়ে করেন। সে দাম্পত্যও ঝড়-বাদলে ভরা। টেকেনি। এখন তিনি বিধবা জীবন কাটাচ্ছেন।

জিনাত আমানের সঙ্গে আমার একটা ভালো মিল আছে। তিনি পড়তে ভালোবাসেন, আমিও পড়তে ভালোবাসি। তিনি পারফিউম সংগ্রহ করতে ভালোবাসেন, আমিও পারফিউম পছন্দ করি। কিন্তু সংগ্রহশালা গড়ার সামর্থ্য নেই।

বিনোদনের তারকারা সবাইকে আনন্দে ভাসিয়ে রাখেন। কিন্তু তাদের নিজেদের জীবন কতোটা নিরানন্দ, শ্রম আর কষ্টে ভরপুর হয়ে যায়, তার খোঁজ কেউ রাখে না।

লেখক: আনোয়ার সাদী, সিনিয়র নিউজ এডিটর নিউজ টোয়েন্টিফোর ও ইনচার্জ নিউজ২৪বিডি.টিভি

news24bd.tv এসএম