৭০০ পরিবারকে ৭ দিনের খাবারের নিশ্চয়তা দিলেন যুবনেতা
৭০০ পরিবারকে ৭ দিনের খাবারের নিশ্চয়তা দিলেন যুবনেতা

৭০০ পরিবারকে ৭ দিনের খাবারের নিশ্চয়তা দিলেন যুবনেতা

Other

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে অসহায়, প্রতিবন্ধী ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সরকারি সোহরাওয়ার্দী কলেজ চত্তরে যুবলীগের ব্যানারে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা মাকসুদুর ইসলাম লিটন এর ব্যক্তিগত উদ্যোগে ৭০০ অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও খাদ্য সহায়তা নিতে লাইনে দাঁড়াতে না পারা ১০০ পরিবারকে বাসায় পৌঁছে দেওয়া হয়েছে খাদ্য সহায়তা। খাদ্য সামগ্রী পেয়ে খুশি করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলো।

এসময় উপকারভোগী অটোচালক মো. বিল্লাল বলেন, করোনার লকডাউনে ছেলে-মেয়ে নিয়ে অনেক দিন তিন বেলা খেতে পারিনি। কষ্ট করে সময় পার করছি। তবে আজকে যুবলীগ নেতা লিটন ভাই ডেকে চাউল, ডাউল দিল। এতে মোগো কম হলেও সাত দিন যাবে।

আরেক উপকারভোগী আমেনা জানান, তার ৪ সন্তান নিয়ে খুব কষ্টে দিন পার করছেন। স্বামী অসুস্থ। তাই মানুষের সাহায্যেই সংসারের চুলা জ্বলছে। আজ ছোট মেয়ে কলিকে কোলে নিয়ে যুবলীগের খাদ্য সহায়তা নিতে আসছেন। প্রায় ৭০বছরের প্রতিবন্ধী ভিক্ষুক শাহবুদ্দীন জানানও একই অসহায়ত্বের গল্প।

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে যুবলীগের বিভিন্ন কার্যক্রম চলবে।

খাদ্য বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এসএম পারভেজ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম শামীম।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাফি আল মুনান।

আরও পড়ুন: 


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

১০০ ভাগ যানবাহন চলবে ১৯ আগস্ট থেকে


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর